রাঙামাটি । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ , ৫ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১১:৩৮, ৭ মার্চ ২০২১

বাঘাইছড়িতে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত

বাঘাইছড়িতে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত

বাঘাইছড়ি,প্রতিনিধিঃ- রাঙামাটির বাঘাইছড়ি উপজেলাতে ঐতিহাসিক ৭ই মার্চ, জাতীয় দিবস ২০২১ উদযাপন উপলক্ষে আলোচনা সভা, ডকুমেন্টারি প্রদর্শনী, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

রবিবার (৭ই মার্চ) সকাল ১০টায় যথাযথ মর্যাদায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উক্ত আলোচনা সভা, ডকুমেন্টারি প্রদর্শনী, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা প্রশাসন বাঘাইছড়ি।

এ সময় মোঃ তোফায়েল আহমেদের সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরিফুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাঘাইছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান এর প্রতিনিধি উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুল কাইয়ুম। 

বিশেষ অতিথি ছিলেন, বাঘাইছড়ি পৌর মেয়র জাফর আলী খান, কাচালং সরকারি কলেজের অধ্যক্ষ দেব প্রসাদ দেওয়ান, মহিলা ভাইস চেয়ারম্যান সাগরিকা চাকমা, বাঘাইছড়ি থানা অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আলী হোসেন, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন আল মামুন, বীর মুক্তিযুদ্ধা আজিজুল রহমান, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ নুর মোহাম্মদ।

এছাড়াও বিভিন্ন সরকারি কর্মকর্তা কর্মচারী ও রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন নেতৃবৃন্দ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থীগণ।

এ সময় ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণের গুরুত্ব ও তাৎপর্য তরুণ প্রজন্মের কাছে তুলে ধরায় স্ব স্ব অবস্থান থেকে কাজ করার জন্য সবার প্রতি আহ্বান জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরিফুল ইসলাম।

আলোকিত রাঙামাটি