রাঙামাটি । মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ , ২ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

বাঘাইছড়ি সীমান্ত সড়কে পিকআপ উল্টে নারী নিহত, আহত ৭বৈসাবী উৎসবের রঙ পাহাড়ে: ঘরে ঘরে চলছে ঐতিহ্যবাহী পাজন রান্না ও আপ্যায়নকাপ্তাই হ্রদে ফুল ভাসানোর মধ্য দিয়ে শুরু হয়েছে প্রাণের উৎসব ‘বৈসাবি’বান্দরবানের রুমায় কেএনএফের আস্তানা ঘেরাও, সরানো হয়েছে স্থানীয়দেররাঙামাটিতে ২৫৩ লিটার চোলাই মদসহ আটক ১বৈসাবি বরণে রাঙামাটিতে বর্ণিল শোভাযাত্রাঈদ ও নববর্ষের ছুটিতে পর্যটক বরণে প্রস্তুত রাঙামাটিমুখে কালি মেখে ব্যাংকে হামলা চালায় কেএনএফ’র নারী সদস্যরাকাপ্তাইয়ে ভাড়া বাসা থেকে পলিটেকনিক শিক্ষার্থীর পচাগলা ঝুলন্ত লাশ উদ্ধারলংগদুতে গোসল করতে গিয়ে হ্রদের পানিতে ডুবে বৃদ্ধার মৃত্যুরাঙামাটিতে ঈদ ও নববর্ষের আনুষ্ঠানিকতায় পুলিশের নিরাপত্তা জোরদার

বাঘাইছড়ি প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৯:১৮, ২১ মার্চ ২০২০

বাঘাইছড়িতে করোনা সতর্কতায় আওয়ামী লীগের মাস্ক ও লিফলেট বিতরণ

বাঘাইছড়িতে করোনা সতর্কতায় আওয়ামী লীগের মাস্ক ও লিফলেট বিতরণ

|| বাঘাইছড়ি প্রতিনিধি || রাঙামাটির বাঘাইছড়িতে জনসচেতনতায় করোনা ভাইরাস সতর্কতায় বিনামূল্যে মাস্ক ও লিফলেট বিতরণ করেছে উপজেলা আওয়ামী লীগ ও ছাত্রলীগ।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মামুনের নেতৃত্বে শনিবার (২১ মার্চ) সকাল ১১ ঘটিকায় উপজেলা সদরের জনসমাগম এলাকার বিভিন্ন স্থানে ও বাজার এলাকায় পথচারিদের মাঝে সচেতন মুলক কাজের অংশ হিসেবে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়।

এসময় উপজেলা আওয়ামী লীগ ও পৌর ছাত্রলীগের নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও করোনা ভাইরাসের কারন উল্লেখ, করে অসাধু ব্যবসায়ীরা দ্রব্য মূল্যের উর্ধ্বগতিতে স্থানীয়দের বিক্ষোভে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বাজার মনিটরিং টিমের কার্যক্রম শুরু করা হয়েছে।

ঘটনার প্রেক্ষিতে, বাঘাইছড়ি থানার ওসি এম মনজুর ও খাদ্যপরিদর্শক মাহামুদার সমন্নয়ে একটি টিম বাজারে দ্রব্যমূল্য স্বাভাবিক ও পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখতে কাজ করছে। বর্তমানে বাঘাইছড়ির পরিস্থিতি কিছুটা স্বাভাবিক রয়েছে বলে যানা গেছে।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়: