রাঙামাটি । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

বাঘাইছড়ি (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ০৯:২৪, ৩১ মার্চ ২০২১

বাঘাইছড়িতে জেএসএস’র সামরিক কমান্ডার বিশ্ব চাকমাকে গুলি করে হত্যা

বাঘাইছড়িতে জেএসএস’র সামরিক কমান্ডার বিশ্ব চাকমাকে গুলি করে হত্যা
ছবি:- আলোকিত রাঙ্গামাটি 

বাঘাইছড়ি (রাঙামাটি) প্রতিনিধিঃ- রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার বাবু পাড়া এলাকায় সহকর্মী সুজন চাকমার গুলিতে (জেএসএস) এমএন লারমা দলের সামরিক কমান্ডার বিশ্ব চাকমা ওরফে যুদ্ধ চাকমা নিহত হয়েছে।

বুধবার (৩১ মার্চ) মধ্যরাত ২ টার সময় এই ঘটনা ঘটে। এ সময় (জেএসএস) এমএন লারমা দলের সদস্য সুজন চাকমা তার সামরিক কমান্ডার বিশ্ব চাকমা ওরফে যুদ্ধ চাকমাকে অতর্কিত ভাবে গুলি চালিয়ে হত্যা করে তার ব্যবহৃত সাব মেশিন গান (এসএমজি), একে- ৪ রাইফেল, থ্রি- টু পিস্তল এবং ২৫৭ রাউন্ড গোলাবারুদ নিয়ে পালিয়ে  যায়।

বাঘাইছড়ি উপজেলার (জেএসএস) এমএন লারমা দলের সভাপতি জ্ঞানজীব চাকমা বিষয়টি নিশ্চিত করে বলেন, সুজন চাকমা দলের ভিতর (জেএসএস) সন্তু লারমা দলের গুপ্তচর ছিলো, (জেএসএস) সন্তু লারমা দলের ইন্দনে সে আমাদের দলের লোককে হত্যা করে অস্ত্র গুলাবারুদ নিয়ে সন্তু লারমা দলে পালিয়ে গেছে।

বাঘাইছড়ি থানার ওসি মোঃ আনোয়ার হোসেন খান বলেন, আমরা সংবাদ পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি প্রেরণ করার প্রস্তুতি নিচ্ছি, এখনো মামলা হয়নি।

এ বিষয়ে (জেএসএস) সন্তু লারমা দলের সহ-সাংগঠনিক সম্পাদক ত্রিদিপ চাকমা বলেন, (জেএসএস) সন্তু লারমা দলের সাথে এই হত্যা কান্ডের কোন সম্পর্ক নেই।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়