রাঙামাটি । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১

বাঘাইছড়ি প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১০:০৬, ২৯ জানুয়ারি ২০২০

বাঘাইছড়িতে ফুটবল টুর্নামেন্টে মুসলিমব্লক জাগরণী ক্লাব চ্যাম্পিয়ন

বাঘাইছড়িতে ফুটবল টুর্নামেন্টে মুসলিমব্লক জাগরণী ক্লাব চ্যাম্পিয়ন

রাঙামাটির বাঘাইছড়িতে ২৭ বিজিবি মারিশ্যা জোন কর্তৃক আয়োজিত জোন কাপ ফুটবল টূর্নামেন্টের চুড়ান্ত খেলায় তুলাবান একাদশকে ২-০ গোলে পরাজিত করে মুসলিমব্লক জাগরণী ক্লাব চ্যাম্পিয়ন হয়েছে। 

মঙ্গলবার (২৮ জানুয়ারি) বিকাল ৩টায় কাচালং সরকারি কলেজ মাঠে জোন কাপ টূর্নামেন্টের চুড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়। 

আয়োজিত টূর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ২৭ বিজিবি মারিশ্যা জোনের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আনোয়ার হোসেন ভূইয়া (আর্টিলারি)। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আহসান হাবিব জিতু, মারিশ্যা জোনের আর এমও ক্যাপ্টেন মোঃ আল-আমিন হাওলাদার, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন মামুন, কাচালং মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ সিরাজুল ইসলাম, বাঘাইছড়ি পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর বাহার উদ্দিন সরকার সহ সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীগণ। 

উক্ত টূর্নামেন্ট গত ১২ জানুয়ারি আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করে। এতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে ১৪ টি দল অংশ গ্রহণ করে। খেলা শেষে চ্যাম্পিয়ন দলকে  ১০ হাজার টাকা ও রানার আপ দলকে ৬ হাজার টাকার চেক বিতরণ সহ ব্যাক্তিগত এবং দলীয় ট্রফি প্রধান করা হয়। 

এছাড়াও শ্রেষ্ঠ খেলোয়াড় মোঃ মাছুম রানা, শ্রেষ্ঠ গোল কিপার মোঃ মিজানুর রহমান (রুবেল) কে ও পুরস্কার প্রদান করা হয়। টুর্নামেন্টে অংশ গ্রহণকারী প্রতিটি দলকে একটি করে ফুটবল প্রদান করা হয়। খেলার প্রধান প্ররিচালকের দায়িত্ব পালন করেন পঞ্চম কর্মকার, ধারাভাষ্যকার ছিলেন মোঃ আশিকুর রহমান (মানিক), খেলা নারী পুরুষ  প্রায় ৫ হাজার দর্শক সমাগম ঘটে।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়