রাঙামাটি । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ , ৫ বৈশাখ ১৪৩১

বাঘাইছড়ি (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ০৯:৫৩, ২২ এপ্রিল ২০২১

বাঘাইছড়িতে মোটরসাইকেলে আগুন দেয়ার ঘটনায় মামলা

বাঘাইছড়িতে মোটরসাইকেলে আগুন দেয়ার ঘটনায় মামলা

বাঘাইছড়ি প্রতিনিধিঃ- রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় পাহাড়ি মোটরসাইকেল সমিতির নিষেধাজ্ঞা অমান্য করায় মোটরসাইকেলে আগুন দেয়ার ঘটনায় মামলা দায়ের করেছে আগুনে ভস্মীভূত মোটরসাইকেল চালক সাহেদ।

বুধবার (২১ এপ্রিল) রাত ৯টায় বাঘাইছড়ি থানায় ৮ জন পাহাড়ি যুবকের নাম উল্লেখ ও অজ্ঞাত ১০ জনকে আসামী করে এই মামলা দায়ের করা হয়। আসামীদের সকলের বাড়ি বাঘাইছড়ি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে।

বাঘাইছড়ি থানার ওসি আনোয়ার হোসেন খান মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা পুড়ে যাওয়া মোটরসাইকেলটি আলামত হিসেবে জব্দ করে প্রকৃত দোষীদের শনাক্তে তদন্ত শুরু করেছি শীঘ্রই অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

গত ফেব্রুয়ারী মাসে উপজেলা পরিষদ কার্যালয়ে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কক্ষে গুলি করে ইউপি সদস্য সমর বিজয় চাকমাকে হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে সুমন চাকমা নামে এক পাহাড়ি মোটর সাইকেল চালককে আটক করে পুলিশ। সুমন চাকমাকে নির্দোষ দাবী করে তার মুক্তি দাবিতে পাহাড়ি এলাকায় মোটরসাইকেল চলাচলে বিধিনিষেধ আরোপ করে পাহাড়ি মোটরসাইকেল চালক সমিতির সদস্যরা। গত ২০ এপ্রিল মঙ্গলবার বিকালে বেনামি একটি উন্মুক্ত বিজ্ঞাপ্তির মাধ্যমে এই নিষেধাজ্ঞা জারি করা হয়েছিলো।

জীবিকার তাগিদে উপজেলার বটতলী এলাকার ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক সাহেদ বাঘাইছড়ি ইউনিয়ন মূখ আর্যপুর এলাকায় গেলে আগে থেকে উৎপেতে থাকা পাহাড়ি তিন যুবক তার গতিরোধ করে তাকে মারধর করে তার মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়।

আলোকিত রাঙামাটি