রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

ওমর ফারুক সুমনঃ-

প্রকাশিত: ১৪:৪৬, ২ অক্টোবর ২০২০

বাঘাইছড়িতে শিশু ধর্ষণ চেষ্টার মূল হোতা বখাটে জিয়াউর রহমান আটক

বাঘাইছড়িতে শিশু ধর্ষণ চেষ্টার মূল হোতা বখাটে জিয়াউর রহমান আটক

শিশু ধর্ষণ চেষ্টার মূল হোতা বখাটে জিয়াউর রহমান (সাগর) ছবি: আলোকিত রাঙ্গামটি 


ওমর ফারুক সুমনঃ- রাঙামাটির বাঘাইছড়ি পৌরসভার ৯ নং ওয়ার্ডের উগলছড়ি গ্রামে ৬ বছর বয়সী শিশু ধর্ষণ চেষ্টা মামলার প্রধান অভিযুক্ত জিয়াউর রহমান (সাগর-১৭) কে আটক করেছে বাঘাইছড়ি থানার পুলিশ। সে উগলছড়ি গ্রামের জসিম উদ্দিনের ছেলে। 

বৃহস্পতিবার (১ অক্টোবর) বিকালে শিশুটির মা নাজমা বাঘাইছড়ি থানায় হাজির হয়ে বখাটে জিয়াউর রহমান (সাগর) কে অভিযুক্ত করে নারী ও শিশু নির্যাতন দমন আইন (২০০০-৯/৪ (খ) ধারায়, ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে মামলা দায়ের করেন।

মামলার পরপরই বাঘাইছড়ি থানার দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা এসআই আসাদুজ্জামান এর নেতৃত্বে পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে। তারই ফলশ্রুতিতে ২ অক্টোবর শুক্রবার দুপুর ২টায় উগলছড়ি গ্রামে অভিযান চালিয়ে ধর্ষণ চেষ্টায় অভিযুক্ত বখাটে জিয়াউর রহমান (সাগর) কে আটক করে থানা হাজতে রাখা হয়।

এ ব্যাপারে বাঘাইছড়ি থানার দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা এসআই আসাদুজ্জামান বলেন, আসামী বর্তমানে থানা হাজতে রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তাকে রাঙামাটি আদালতে সোপর্দ করা হবে।

এদিকে, বখাটে জিয়াউর রহমান (সগর) পুলিশের হাতে আটকের সংবাদে নির্যাতিত শিশুটির পরিবার পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন। শিশুটির মা নাজমা বলেন, অমানুষ টা আটক হয়েছে, এখন উপযুক্ত শাস্তির সংবাদ পেলে আমরা শান্তি পাবো।

উল্লেখ্য, প্রতিবেশী জসিম উদ্দিনের বখাটে ছেলে জিয়াউর রহমান (সাগর) দোকানের পেছনে ডেকে নিয়ে চকলেটের লোভ ও ২০ সেপ্টেম্বর সকাল ১১ ঘটিকায় বাড়ীর আঙ্গিনা থেকে তুলে নিয়ে ঘরে টেলিভিশন দেখানোর প্রলোভন দেখিয়ে ২ বার পালক্রমে ধর্ষণের চেষ্টা চালায় এবং ধর্ষণ চেষ্টার বিষয়ে কাওকে কিছু বললে মেরে ফেলার হুমকি দেয়। এতে শিশুটি মানসিক ও শারিরিক ভাবে অসুস্থ্য হয়ে পড়ে। পরে শিশুটি তার মাকে ঘটনা খুলে বললে গ্রাম্য ডাক্তার আজগর আলীকে মেয়ের জ্বর ও শরীল ব্যাথার কথা উল্লেখ করে তার বাবা ঔষধ নিয়ে লোক লজ্বার ভয়ে ঘরেই চিকিৎসা করান। শিশুটির মা ঘটনাটি বখাটে জিয়াউর রহমান সাগরের মা ও স্থানীয় কাউন্সিলর নুরুল হক তালুকদার কে জানালে বখাটে সাগর বাড়ী ছেড়ে পালিয়ে যায়। কাউন্সিলরের বিচারের আশ্বাসেই মামলা করতে বিলম্ব হয় বলে জানায় শিশুটির পরিবার।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়