রাঙামাটি । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৬:৫৮, ১৬ ফেব্রুয়ারি ২০২১

বাঘাইছড়িতে শীতকালীন টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

বাঘাইছড়িতে শীতকালীন টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

বাঘাইছড়ি প্রতিনিধিঃ- রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার পশ্চিম মুসলিম ব্লক উন্নয়ন ক্লাবের আয়োজনে শীতকালীন টুর্নামেন্টের বিভিন্ন ইভেন্টের প্রতিযোগিতার অংশ গ্রহণকারী চূড়ান্ত বিজয়িদের মাঝে এবং টুর্নামেন্টের বিভিন্ন পর্যায়ে ব্যাক্তিগত অর্জনের জন্য খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। 

উক্ত পুরুষ্কার বিতরণ অনুষ্ঠান উপলক্ষে এক বিশাল মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করেছে পশ্চিম মুসলিম ব্লক উন্নয়ন ক্লাব। 

গত সোমবার (১৫ ফেব্রুয়ারী) রাত ৮টায় উপজেলার মারিশ্যা ইউনিয়নের পশ্চিম মুসলিম ব্লক মাঠে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

পশ্চিম মুসলিম ব্লক উন্নয়ন ক্লাবের সভাপতি মোঃ গিয়াস কামালের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শরিফুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, ওসি বাঘাইছড়ি মোঃ আনোয়ার হোসেন খান, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন মামুন, কাচালং সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ সিরাজুল ইসলাম এবং মারিশ্যা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মানব জ্যোতি চাকমা।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, বাঘাইছড়ি ইসলামি ব্যাংক ইনচার্জ মোঃ নুরুল আলম পনির ও রানা চাকমা।

অনুষ্ঠানের শুরুতে সংক্ষিপ্ত আকারে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শরিফুল সহ আগত অতিথিবৃন্দ। পরে বিজয়ী দল ও খেলোয়াড়দের হাতে পুরস্কর তুলে দেয়া হয়।

এ সময় অতিথিদের হাতেও সম্মাননা স্বারক তুলে দেয়া হয়। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় এতে উজানী যুব শিল্পী গোষ্ঠীর সদস্য এবং চট্টগ্রাম থেকে আগত শিল্পীরা সংগীত পরিবেশন করে। আগত হাজারো পাহাড়ি ও বাঙ্গালী দর্শনার্থীদের আনন্দ দেন।

আলোকিত রাঙামাটি

সর্বশেষ