রাঙামাটি । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৫:১০, ১৬ ডিসেম্বর ২০২০

বাঙ্গালহালিয়া ইউনিয়ন আওয়ামী লীগ কর্তৃক বিজয় দিবস পালিত

বাঙ্গালহালিয়া ইউনিয়ন আওয়ামী লীগ কর্তৃক বিজয় দিবস পালিত

রাজস্থলী প্রতিনিধিঃ- রাঙামাটির রাজস্থলী উপজেলার ৩নং বাঙ্গালহালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস পালন করা হয়েছে।

বুধবার (১৬ ডিসেম্বর) সকালে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে থেকে আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দদের উপস্থিতিতে এক বিশাল র‍্যালী বের হয়। র‍্যালীটি আর্মিক্যাম্প প্রদক্ষিণ হয়ে বটতলা ঘুরে বাঙ্গালহালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনারে এসে সকল শহীদদের স্মরণে পুষ্পমাল্য অর্পন করেন। পরে আবারো র‍্যালীর মাধ্যমে ইউনিয়ন পরিষদের হল রুমে গিয়ে এক আলোচনা সভায় মিলিত হয়। 

এসময় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন ও প্রচার ও প্রকাশনা সম্পাদক ছোটন বড়ুয়ার যৌথ সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ঞোমং মারমা।

এ সময় প্রধান অতিথি ছিলেন, রাজস্থলী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পুলক বড়ুয়া, আইন বিষয়ক সম্পাদক সামসুল আলম, সাবেক ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হ্লাথোয়াই অং মারমা গঞ্জ, ৩২০নং কাকড়াছড়ি মৌজার হ্যাডম্যান প্রতিনিধি মংচিং মারমা, উপজেলা শ্রমিক লীগের সভাপতি আনোয়ার হোসেন, ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আদুমং মারমা, ইউপি সদস্য মংউচিং মারমা, নজরুল ইসলাম, জাহাঙ্গীর আলম চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নয়ন চৌধুরী, ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি সুমন বড়ুয়া, পুলক সাহা, রাজু চৌধুরী প্রমুখ।

বক্তারা বলেন, ১৯৭১ সালের আজকের এইদিনে বাঙ্গালী জাতি পরাধীনতার মধ্যথেকে মুক্তির মাধ্যমে বিজয় ছিনিয়ে আনতে সক্ষম হয়েছে। পাকিস্তানি হানাদার বাহিনীর হাত থেকে দেশকে রক্ষা করতে গিয়ে যারা শহীদ হয়েছেন তাদের আত্মার প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন বক্তারা এবং স্বাধীণতা বিরোধী শক্তিদের হাত থেকে দেশকে রক্ষা করার জন্য সকলকে ঐক্যবদ্ধ থাকার জন্য আহবান জানান বক্তারা।

আলোকিত রাঙামাটি