রাঙামাটি । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ , ৫ বৈশাখ ১৪৩১

রাজস্থলী প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১১:০৬, ২ এপ্রিল ২০২০

বাঙ্গালহালিয়ায় কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলো আ. লীগ

বাঙ্গালহালিয়ায় কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলো আ. লীগ

রাজস্থলী প্রতিনিধিঃ- রাঙামাটির রাজস্থলী উপজেলার ৩নং বাঙ্গালহালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে (২ এপ্রিল) বৃহস্পতিবার সকালে বাঙ্গালহালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে মরণঘাতী নভেল করোনা ভাইরাস প্রতিরোধে অত্র ইউনিয়নের কর্মহীনদের ৫০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

তাদের মাঝে মোট ৭ প্রকার দ্রব্য বিতরণ করা হয়। এতে চাউল ৫ কেজি, আলু ২ কেজি, তেল ১ লিটার, লবণ ১ কেজি, ডাল ১ কেজি, পেয়াজ ৫০০ গ্রাম ও সাবান ১টি।

এ সময় উপস্থিত ছিলেন, রাজস্থলী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পুলক বড়ুয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ঞোমং মারমা, সাবেক উপজেলা সাংগঠনিক সম্পাদক বিশ্বনাথ চৌধুরী, সহ-সভাপতি কামাল হোসেন, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, রফিক হাওলাদার, আবু মুছা, পাভেল দে, উক্ষ্যাই চৌধুরী, মংক্যসিং মারমা, নয়ন চৌধুরী, সুমন বড়ুয়া প্রমুখ।

এ সময় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক সারা দেশের ন্যায়ে করোনা ভাইরাসের কারনে যারা কর্মহীন হয়ে পড়েছে তাদের কে বাঙ্গালহালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয় এবং আগামীতেও জনগণের পাশে থেকে কাজ করে যাবে আওয়ামী লীগের কর্মিরা বলে তিনি জানান।

আলোকিত রাঙামাটি