রাঙামাটি । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১০:০৪, ২১ অক্টোবর ২০২০

বাঙ্গালহালিয়ায় কলেজ ছাত্রীকে গাড়ীতে ধর্ষণের চেষ্টা, আটক ২

বাঙ্গালহালিয়ায় কলেজ ছাত্রীকে গাড়ীতে ধর্ষণের চেষ্টা, আটক ২

রাজস্থলী প্রতিনিধিঃ- রাঙামাটির বাঙ্গালহালিয়া থেকে রাইখালি যাওয়ার পথে চলন্ত গাড়িতে একা পেয়ে কলেজ ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করায় শাহিন ও শওকত নামের ২ জন সিএনজি চালককে আটক করেছে চন্দ্রঘোনা থানা পুলিশ। 

মঙ্গলবার (২০ অক্টোবর) রাত পৌনে ১০টায় বাঙ্গালহালিয়া এলাকা থেকে তাদের আটক করা হয়েছে।

চন্দ্রঘোনা থানা পুলিশ সূত্রে জানা যায়, বাঙ্গালহালিয়া থেকে চন্দ্রঘোনা ফেরার পথে ডাক বাংলো এলাকায় চলন্ত গাড়িতে একা পেয়ে সিএনজি চালক শওকত হোসেনের সহযোগিতায় ধর্ষণের চেষ্টায় কলেজ ছাত্রীর শরীরে হাত দেয় সিএনজি চালক শাহিন। বুঝতে পেরে ঐ কলেজ ছাত্রী চলন্ত গাড়ি থেকে লাফ দিয়ে সড়কে গড়িয়ে পড়ে আহত হয়। এ সময় পেছন থেকে যাত্রী পরিবহণ আসলে দ্রুত ঘটনাস্থল ছেড়ে পালায় সেই দুই চালক। 

পরে ভুক্তভোগী কলেজ ছাত্রী বাঙ্গালহালিয়া সেনা ক্যাম্পে অভিযোগ করলে সেনাবাহিনী ও পুলিশের সহযোগিতা নিয়ে রাইখালী-বাঙ্গালহালিয়া সিএনজি সমিতি ও স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগিতায় রাত পৌনে ১০টায় তাদেরকে আটক করে চন্দ্রঘোনা থানা পুলিশ। 

আটককৃত সিএনজি চালক মো. শাহিন রাঙ্গুনিয়ার কোদালা এলাকার মৃত আবু বকর সিদ্দিকের ছেলে এবং  শওকত হোসেন পাশ্ববর্তী রাঙ্গুনিয়ার সন্দিপ পাড়া এলাকার মো.আকবর হোসেনের ছেলে বলে জানা গেছে।

এ ব্যাপারে চন্দ্রঘোনা থানা অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী জানান, ধর্ষণের চেষ্টায় আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। বুধবার তাদের রাঙামাটি আদালতে প্রেরণ করা হবে।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়