রাঙামাটি । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১২:৪৬, ১৭ অক্টোবর ২০২০

বাঙ্গালহালিয়ায় বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

বাঙ্গালহালিয়ায় বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

রাজস্থলী (রাঙামাটি) প্রতিনিধিঃ- রাঙামাটির রাজস্থলী উপজেলার ৩নং বাঙ্গালহালিয়া ইউনিয়নের সভা কক্ষে শনিবার (১৭ অক্টোবর) সকালে চন্দ্রঘোনা থানার উদ্যোগে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বীট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

চন্দ্রঘোনা থানার এস আই কাজী আনোয়ার হোসেনের সঞ্চালনায় ৩নং বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ঞোমং মারমার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরী।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এস আই মোঃ সেলিম সর্দার, ইউপি সদস্য নজরুল ইসলাম, জাহাঙ্গীর আলম চৌধুরী, মংউ মারমা,মহিলা ইউপি সদস্য সালমা আকতার, হেডম্যান প্রতিনিধি মংচিং মারমা, বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক অরুন সেন, বাজার সমিতির সভাপতি শামসুল আলম প্রমুখ।

এ সময় প্রধান অতিথি বলেন, ধর্ষণ ও নারী নির্যাতন রোধ করতে শুধু পুলিশের একার পক্ষে কখনোই সম্ভব নয়, তাই ধর্ষণ প্রতিরোধ করতে সমাজে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে এবং যেকোন স্থানে ধর্ষণ নারী নির্যাতন ও সকল প্রকার অনিয়ম দেখলেই দ্রুত পুলিশ কে জানানোর জন্য পরামর্শ দেন এবং পুলিশ কে সকল প্রকার সহযোগীতা প্রদান করার জন্য আহবান জানান তিনি।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়