রাঙামাটি । বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ , ৪ বৈশাখ ১৪৩১

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৩:১৫, ১৮ জুন ২০২১

বাঙ্গালহালিয়ায় সড়ক দূর্ঘটনাঃ কাপ্তাইয়ের শিক্ষার্থী নিহত, আহত ২

বাঙ্গালহালিয়ায় সড়ক দূর্ঘটনাঃ কাপ্তাইয়ের শিক্ষার্থী নিহত, আহত ২
সড়ক দূর্ঘটনায় নিহত ৯ম শ্রেনীর স্কুল শিক্ষার্থী ওপ্রুইচিং মারমা। ছবি:- আলোকিত রাঙ্গামাটি

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ- চন্দ্রঘোনা-রাজস্থলী সড়কের বাঙ্গালহালিয়ার শফিপুর এলাকায় সড়ক দূর্ঘটনায় এক স্কুল শিক্ষার্থী নিহত এবং ২ জন আহত হয়েছে।

নিহত ওপ্রুইচিং মারমা (১৮) বিলাইছড়ি উপজেলার পারুয়া ইউনিয়নের মংবাচিং মারমার মেয়ে। সে কাপ্তাইয়ের চিৎমরম উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্রী বলে জানিয়েছেন স্কুলের প্রধান শিক্ষক ক্যসুইপ্রু মারমা।

 

আহত ছাত্রী ও আহত মোটরসাইকেল চালক


আহত মওইচিংথুই মারমা কাপ্তাই উপজেলার কাপ্তাই ইউনিয়নের হরিনছড়া এলাকার বাসিন্দা। সে বাঙ্গালহালিয়া কলেজে এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী। দূর্ঘটনায় মোটর সাইকেল চালক কাঞ্চন তনচংগ্যাও আহত হয়।

এ ঘটনাটি ঘটেছে শুক্রবার (১৮ জুন) সকাল প্রায় সাড়ে ৯টায়।

প্রত্যক্ষদর্শী মোঃ ইসমাইল ও ইকবাল হোসেন জানান, মোটরসাইকেল (চট্ট-মেট্টো-হ-১১-৫৪০৪) যোগে ৩ জন আরোহী রাজস্থলী থেকে বাঙ্গালহালিয়া বাজারের দিকে যাওয়ার পথে শফিপুর গ্রামের কুদুমছড়া আবাসিক এলাকায় পিছন দিক থেকে আসা একটি চাঁদের গাড়ী মোটর সাইকেলকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এ সময় তারা ৩ জন রাস্তায় চিটকে পড়ে মোটর সাইকেল চালকসহ ৩ জন গুরুতর আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান মিশন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ওপ্রুইচিং মারমা (১৮) কে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ বিলিয়ম এ সাংমা জানান, নিহত স্কুল শিক্ষার্থী হাসপাতালে আনার আগেই মারা যায়। তিনি আরো জানান, আহত অপর ২ জনের অবস্থা আশংকামুক্ত। তারা বর্তমানে খ্রীস্টিয়ান মিশন হাসপাতালে ভর্তি রয়েছে।

চন্দ্রঘোনা থানার ওসি মোঃ ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় দোষীদে বিরোদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

আহত মওইচিংথুই মারমা জানান, তারা ২ জন চিৎমরম বৌদ্ধবিহার আশ্রমে থেকে পড়াশুনা করছেন।

আলোকিত রাঙামাটি