রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৬:৪১, ১৯ জুন ২০২০

বান্দরবানে নতুন করে করোনায় আক্রান্ত ২৯ জন, মোট আক্রান্ত ১৩৯

বান্দরবানে নতুন করে করোনায় আক্রান্ত ২৯ জন, মোট আক্রান্ত ১৩৯

নিজস্ব প্রতিবেদকঃ- গেল ২৪ ঘন্টায় বান্দরবানে ২৯ জন করোনা রোগী সনাক্ত হয়েছে, সনাক্তদের মধ্যে বান্দরবান সদরে ২২ জন ও লামা উপজেলায় রয়েছে ৭জন। এ নিয়ে বান্দরবান জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১ শত ৩৯ জনে। নতুন আক্রান্তদের হাসপাতালের আইসোলেশানে নেয়ার ব্যবস্থা করা হচ্ছে। করোনা ভাইরাসের এই সময়ে বান্দরবানে একদিনে ২৯ জন রোগী শনাক্ত হওয়ায় এলাকায় আতংক বিরাজ করছে।  

বান্দরবানের স্বাস্থ্য বিভাগ আরো জানায়, বান্দরবান জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে ১শত ৩৯ জন আর ৩৩ জন চিকিৎসা শেষে সুস্থ হয়েছে। হোম কোয়ারেন্টিনে এ পর্যন্ত ১ হাজার ৯৯ জন জন ছিল তার মধ্যে ১ হাজার ৫৬ জন রোগীকে ছাড়পত্র দেয়া হয়েছে। প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে ১শত ১০ জন ছিল এর মধ্যে ১শত ৭ জনকে ছাড় দেয়া হয়েছে।

বান্দরবানের সিভিল সার্জন ডা: অং সুই প্রু মারমা জানান, এই পর্যন্ত বান্দরবানে নমুনা সংগ্রহ করা হয়েছে ২ হাজার ৮ জনের, তার মধ্যে রির্পোট মিলেছে ১ হাজার ৩শত ১৭ জনের, এদের মধ্যে ১শত ৩৯ জনের শরীরে করোনা পজেটিভ পাওয়া গেছে এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৩ জন। তিনি আরো জানান, জেলায় করোনার উপর্সগ নিয়ে একজনের মৃত্যু হয়েছে এবং তার নমুনা পরীক্ষার ফলাফল পজেটিভ পাওয়া গেছে।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়