রাঙামাটি । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ০৯:৪৮, ২ সেপ্টেম্বর ২০২০

বান্দরবানে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

বান্দরবানে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

ছবি: সংগৃহীত


বান্দরবান সদরের বাগমারায় দুর্বৃত্তদের গুলিতে মংচিংউ নামে এক যুবলীগ নেতা নিহত হয়েছেন। মঙ্গলবার রাত ৮টার দিকে নিজ বাড়ি থেকে ডেকে নিয়ে তাকে গুলি করে হত্যা করা হয়।

নিহত মংচিংউ রাজবিলা ইউপির বাগমারার ৮ নম্বর ওয়ার্ডের চিংক্যউ কারবারি পাড়ার মংহ্লাচিংয়ের ছেলে। তিনি জামছড়ি ইউপি যুবলীগের সাংগঠনিক সম্পাদক।

পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ৮টার দিকে নিজ বাসায় মংচিংউ স্ত্রীর সঙ্গে রাতের খাবারের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় অপরিচিত দুইজন সন্ত্রাসী তাকে নিজ বাসা থেকে ডেকে নিয়ে যান। মংচিংউ ও তার স্ত্রী একসঙ্গে তাদের সঙ্গে রাস্তায় চলে আসেন। পরে সন্ত্রাসীরা তার স্ত্রীকে পরিচিত এক ব্যক্তিকে ডেকে দিতে বলেন। মংচিংউর স্ত্রী ওই পরিচিত ব্যক্তিকে ডাকার জন্য একটু সামনে গেলেই মংচিংউকে গুলি করে চলে যায় সন্ত্রাসীরা। এ সময় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তবে স্থানীয়রা জানান, সন্ত্রাসীরা অস্ত্রসহ ঘরে ঢুকে মংচিংউকে টেনে হিঁচড়ে পাশের উচমং মাস্টারের বাড়ির সামনে নিয়ে গিয়ে গুলি করে হত্যা করে।

এ বিষয়ে বান্দরবান সদর থানার ওসি শহিদুল ইসলাম জানান, আমরা ঘটনাটি তদন্ত করে দেখছি। তবে কোনো সন্ত্রাসী গোষ্ঠী এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তা তদন্তের পরে বলা যাবে।

বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেবী ইসলাম বলেন, যুবলীগ নেতার মরদেহ হাসপাতাল মর্গে নিয়ে যাওয়া হচ্ছে। দলীয় ব্যক্তিদের সঙ্গে এ ঘটনার বিষয়ে আলোকপাত করে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়