রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১২:১০, ৮ ফেব্রুয়ারি ২০২১

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা নিহত

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা নিহত

উদ্ধার করা ইয়াবা


বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুমের ৪০ নম্বর পিলারের গর্জনবনিয়া এলাকায় বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা নিহত হয়েছেন।

সোমবার সকালে এ তথ্য নিশ্চিত করেন কক্সবাজার ৩৪ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ।

নিহতরা হলেন- উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প-১ এর ডি ব্লকের বাসিন্দা ফোরকান মাহমুদের ছেলে মোহাম্মদ জুবায়ের ও লম্বাশিয়া ক্যাম্পের বি ব্লকের বাসিন্দা হামজা মিয়ার ছেলে দীল মোহাম্মদ।

লে. কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ জানান, সোমবার ভোরে বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে মিয়ানমার থেকে গর্জনবনিয়া এলাকায় ঢুকছেন কিছু ব্যবসায়ী। এমন সংবাদে সীমান্তে নজরদারি বাড়ায় বিজিবি। পরে পাঁচ মাদক ব্যবসায়ী সীমান্তে ঢুকলে বিজিবির টহল দল চ্যালেঞ্জ করে। এ সময় তারা বিজিবির ওপর এলোপাতাড়ি গুলি চালায়। আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি চালালে তিনজন পালিয়ে যান। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় দুজনকে উদ্ধার করে উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, এ ঘটনায় আহত হন দুই বিজিবি সদস্য। এছাড়া ঘটনাস্থল থেকে এক লাখ ইয়াবা, দুটি একনলা বন্দুক ও ছয়টি কার্তুজ উদ্ধার করা হয়েছে।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়