রাঙামাটি । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১০:৪০, ২৪ নভেম্বর ২০২০

বিনামূল্যে ভ্যাকসিন পাবে জনগণ: ত্রাণ প্রতিমন্ত্রী

বিনামূল্যে ভ্যাকসিন পাবে জনগণ: ত্রাণ প্রতিমন্ত্রী

ছবি: সংগৃহীত


দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলেছেন, করোনার ভ্যাকসিন সংগ্রহের জন্য সব প্রস্তুতি চূড়ান্ত করা হয়েছে। দেশের জনগণের দ্বারপ্রান্তে বিনামূল্যে এই ভ্যাকসিন পৌঁছে দেয়া হবে।

সোমবার বিকেলে আশুলিয়ার নবীনগর এলাকার জয় রেস্তোরাঁর সামনে নবগঠিত আশুলিয়া থানা আওয়ামী লীগের সংবর্ধনা অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলার জন্য হাসপাতালগুলোকে প্রস্তুত থাকার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। বিভাগীয় যেসব জেলা হাসপাতালগুলোতে সেন্ট্রাল অক্সিজেন লাইন নেই, সেগুলোতে অক্সিজেন নিশ্চিত করার জন্য নির্দেশ দেয়া হয়েছে। এরই মধ্যেই অনেক জেলা ও উপজেলা হাসপাতাল গুলোতে অক্সিজেন সরবরাহ নিশ্চিত করা হয়েছে।

হাসপাতালগুলোতে ভ্যান্টিলেটরের সংখ্যা বাড়ানো হয়েছে জানিয়ে তিনি বলেন, হাইফ্লো অক্সিজেন মেশিনেরও সংখ্যা বাড়ানো হয়েছে। আমরা আশা করছি, সরকারের প্রস্তুতি, জনগণের সচেতনতা এবং মাঠ পর্যায়ে প্রশাসনের কর্মদক্ষতা দিয়ে করোনার দ্বিতীয় ডেট মোকাবিলায় আমরা সক্ষম হবো।

এসময় উপস্থিত ছিলেন- ঢাকা ২০ আসনের এমপি বেনজীর আহমেদ, ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম, পৌর মেয়র আব্দুল গণি, সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনাদৌলা, সাধারণ সম্পাদক মঞ্জরুল আলম রাজীর, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাদাত হোসেন খাঁন, আশুলিয়া যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকার, যুগ্ম-আহ্বায়ক মইনুল ইসলাম ভুইঁয়াসহ অনেকে।

আলোকিত রাঙামাটি