রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১২:২৯, ৫ অক্টোবর ২০২০

বিবস্ত্র করে নির্যাতন করার পর টাকাও নেয় দে‌লোয়ার বা‌হিনী

বিবস্ত্র করে নির্যাতন করার পর টাকাও নেয় দে‌লোয়ার বা‌হিনী

গ্রেফতার দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার


গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের একটি ভিডিও রোববার সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছে। বিষয়টি প্রশাসন ও গণমাধ্যমকর্মীদের নজরে এলে একে একে চারজনকে আটক করে পুলিশ ও র‍্যাব।

এদিকে একের পর এক বেড়িয়ে আসছে বর্বরতার ভয়াবহতা। নির্যাতন করেও ক্ষান্ত হয়নি দেলোয়ার বাহিনী। তাদের কাছ থেকে টাকাও নেয় তারা। ঘটনার দিন ওই নারী তার স্বামীর সঙ্গেই ছিলেন। নির্যাতনকারীরা তার স্বামীকে আটক করে নিয়ে যায়। পরে ওই নারীর ভাই ১ হাজার ৫০০ টাকা দিয়ে তাকে ছাড়িয়ে আনেন।

এসপি মো. আলমগীর হোসেন প্রথম আলোকে বলেন, ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার পরই তারা বিষয়টি জানতে পারেন এবং তাৎক্ষণিক পদক্ষেপ নেন। বিকেলে এ ঘটনায় জড়িত একজনকে আটক করা হয়েছে। তা ছাড়া নির্যাতনের শিকার নারীকেও উদ্ধার করা হয়েছে। তার বক্তব্য অনুযায়ী আইনগত পদক্ষেপ নেয়া হবে।

ঘটনার পর থেকে অভিযুক্ত দেলোয়ার, বাদল, কালাম ও তাদের সহযোগীরা ভুক্তভোগী গৃহবধূর পরিবারকে অবরুদ্ধ করে রাখে। এতে ঘটনাটি ধামাচাপা থাকে। তবে বিষয়টি প্রশাসনের নজরে আসার পরই তৎপর হয়ে ওঠে আইনশৃঙ্খলা বাহিনী। এখন পর্যন্ত মূল হোতাসহ চারজনকে গ্রেফতার করেছেন তারা। 

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়