রাঙামাটি । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১

কাউখালী (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১০:৩৭, ১৫ ডিসেম্বর ২০২০

বুদ্ধিজীবীদের স্মরণ করলো অনলাইন ব্লাড ব্যাংক "জীবন" কাউখালী শাখা

বুদ্ধিজীবীদের স্মরণ করলো অনলাইন ব্লাড ব্যাংক

ছবি:- আলোকিত রাঙ্গামাটি

।।কাউখালী, প্রতিনিধি।। কাউখালী উপজেলায় মুক্তিযুদ্ধের শেষ লগ্নে পাকিস্তানি হানাদার বাহিনী ও তাদের এ দেশীয় দোসরদের হাতে পরিকল্পিতভাবে হত্যাকাণ্ডের শিকার হওয়া বুদ্ধিজীবীদের স্মরণে যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালন করেছে পার্বত্যাঞ্চলের সর্বপ্রথম অনলাইন ব্লাড ব্যাংক "জীবন" কাউখালী শাখা।

সোমবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যায় কাউখালী উপজেলা শহীদ মিনারে জীবন কাউখালী শাখার সভাপতি মোঃ ফয়জুর রহমান (ইরফান) এর নেতৃত্বে ১৪ ডিসেম্বর শহীদ হওয়া শহীদের স্বরণে মোমবাতি হাতে শহীদ মিনার প্রাঙ্গন আলোকিত করে এবং ৭১ এর পরাজিত শক্তির সকল অপপ্রচার ও বিভ্রান্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতে সম্মিলিত কন্ঠে ঐক্যবদ্ধ থাকার শপথ বাক্য পাঠ করেন জীবন কাউখালী শাখার স্বেচ্ছাসেবীরা।

এসময় উপস্থিত ছিলেন, জীবন কাউখালী শাখার সহ সভাপতিঃ মোঃ মেহেদী হাসান, সাধারণ সম্পাদক উচাইথিন মারমা (থিন) সহ সংগঠনটির অন্যান সদস্যগণ।

সভাপতি ফয়জুর রহমান জানান, পার্বত্যাঞ্চলের সর্বপ্রথম অনলাইন ব্লাড ব্যাংক "জীবন" এর কাউখালী শাখার পক্ষ থেকে ১৪ ডিসেম্বর উপলক্ষে ভিন্নধর্মী কর্মসূচী পালিত হয়েছে। পার্বত্যাঞ্চলে "জীবন" পার্বত্যবাসীকে এক অভিন্ন যোগসূত্রে বেঁধেছে৷ একইভাবে জাগ্রত করেছে মানবিক অনুভূতি৷ দেশপ্রেম ও আত্মত্যাগের দৃষ্টান্ত স্থাপন করতে আমরা বদ্ধপরিকর৷ 

সাধারণ সম্পাদক উসাইথিন মারমা বলেন, " আমরা জাতি গঠনের ব্রত নিয়েই স্বেচ্ছাসেবী কর্মকাণ্ডে আত্মনিয়োগ করেছি, আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায় দেশ এগিয়ে যাবে। কর্মসূচিতে অংশগ্রহণের জন্য সকল অংশগ্রহণকারীদের ধন্যবাদ জানিয়ে ভবিষ্যতেও সংগঠনের সাথে থাকার জন্য সকলের প্রতি আহবান জানান।

আলোকিত রাঙামাটি

সর্বশেষ