রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৭:৩৬, ২ নভেম্বর ২০২০

মহানবীর (সা.) ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে কাউখালীতে বিক্ষোভ

মহানবীর (সা.) ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে কাউখালীতে বিক্ষোভ

।।কাউখালী প্রতিনিধি।। রাঙামাটির কাউখালী উপজেলায় ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবী হযরত মোহাম্মদ সাঃ এর ব্যাঙ্গচিত্র প্রদর্শন ও মুসলমানদের উপর নির্যাতনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ধর্মপ্রাণ মুসলমানরা।

সোমবার (২ নভেম্বর) সকালে কাউখালী প্রেসক্লাব চত্তরে সর্বস্তরের ওলামায়ে কেরাম ও সকল শ্রেণী পেশার মানুষের অংশগ্রহণে এ বিক্ষোভের সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

উক্ত প্রতিবাদ সমাবেশে কাউখালী উপজেলার বেতবুনিয়া, কলমপতি ও ঘাগড়া ইউনিয়নের প্রতিটি গ্রাম থেকে আগত ধর্মপ্রাণ মুসলমানদের মিছিল ও তাকবির ধ্বনিতে উত্তাল হয়ে উঠে কাউখালী প্রেসক্লাব চত্তরসহ আশপাশের এলাকা।

সমাবেশে বক্তারা সাম্প্রদায়িক রাষ্ট্র ফ্রান্সের সাথে সব ধরণের কুটনৈতিক সম্পর্ক ছিন্ন করার জন্য সরকারের প্রতি আহ্বান জানান এবং জনগণকে ফরাসি পণ্য বর্জনের  ডাক দেন।

কাশখালী রশিদিয়া মাদরাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুর রহীমের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এরশাদ সরকার, বিআরডিবির চেয়ারম্যান বেলাল উদ্দিন, পোয়াপাড়া জামে মসজিদের খতীব আবুল হায়াত নেয়াজি, উপজেলা সদর জামে মসজিদের খতীব মাওলানা গোলাম ফারুক, মাওলানা ছানাউল্লাহ সহ আরো অনেকে।

বিক্ষোভ মিছিল উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিন শেষে পূণরায় প্রসক্লাব চত্ত্বরে এসে সমাবেশে মিলিত হয়।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়