রাঙামাটি । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১

ইমতিয়াজ ইমন (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৪:৩৯, ৬ এপ্রিল ২০২১

মাহে রমজানে নিত্যপণ্যের বাজার স্থিতিশীল রাখতে হবে: জেলা প্রশাসক

মাহে রমজানে নিত্যপণ্যের বাজার স্থিতিশীল রাখতে হবে: জেলা প্রশাসক
ছবি:- আলোকিত রাঙ্গামাটি 

ইমতিয়াজ ইমন (সদর) প্রতিনিধিঃ- আসন্ন পবিত্র মাহে রমজান মাসে কোন অসাধু ব্যবসায়ী যাতে দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি ও পণ্যের উপর নিয়ন্ত্রণ রাখতে না পারে সে দিকে লক্ষ্য রাখার আহবান জানিয়েছেন রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান। তিনি বলেন, মাহে রমজানে নিত্যপণ্যের বাজার স্থিতিশীল রাখতে হবে। রাঙামাটির একটি সুনাম রয়েছে, তা আমাদের সকলকে ধরে রাখতে হবে। এছাড়া অসাধু ব্যবসায়ী চক্রের কারসাজিতে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রনে রাঙামাটি জেলা প্রশাসনের মোবাইল টিমগুলো সক্রিয় থাকবে বলে জানান মোহাম্মদ মিজানুর রহমান।

মঙ্গলবার (৬ এপ্রিল) রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ে আসন্ন পবিত্র রমজান মাসে জেলার বাজার সমূহ গুলোতে দ্রব্যমূল্য স্থিতিশীল রাখার লক্ষে জরুরী সভায় তিনি এ কথা জানান।

সভায় জেলা প্রশাসক মিজানুর রহমান এর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. মারুফ হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো.মামুন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর রাঙামাটি উপ-পরিচালক কৃষ্ণ প্রসাদ মল্লিক, জেলা বাজার কর্মকর্তা মো এমদাদুল হক সহ জেলা শহরের বিভিন্ন বাজারের ব্যবসায়ীগণ উপস্থিত ছিলেন।

সভায় জেলার সকল বাজারের দোকান গুলোতে মূল্য তালিকা এবং বাজার মূল্য স্থিতিশীল রাখার বিষয়ে বেশ কিছু সিন্ধান্ত গ্রহণ করা হয়।

আলোকিত রাঙামাটি