রাঙামাটি । বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ , ১৩ চৈত্র ১৪৩০

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৩:৫৬, ২১ জুন ২০২০

মুজিব শতবর্ষ উপলক্ষে বৃক্ষরোপণ করলো কাউখালী উপজেলা ছাত্রলীগ

মুজিব শতবর্ষ উপলক্ষে বৃক্ষরোপণ করলো কাউখালী উপজেলা ছাত্রলীগ

।। কাউখালী প্রতিনিধি ।। কাউখালী উপজেলায় মুজিব শতবর্ষ ও আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে বৃক্ষরোপণ করেছে কাউখালী উপজেলা ছাত্রলীগ।

রবিবার (২১ জুন) সকালে কাউখালী সরকারি ডিগ্রী কলেজে উক্ত গাছের চারা রোপণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, কাউখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি থুইশিপ্রু মারমা, সহ-সভাপতি রবিউল শিকদার, সহ-সভাপতি মাহফুজুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ শাহীন আলম, যুগ্ম সম্পাদক মিঠুন কান্তি দাশ, যুগ্ম সম্পাদক প্রিয়জিত পাল, সাংগঠনিক সম্পাদক উথাইচিং মারমা বাবু, প্রচার সম্পাদক জামসেদুল রহমান সহ কাউখালী উপজেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

কাউখালী উপজেলা ছাত্রলীগ সভাপতি থুইশিপ্রু মারমা জানান, আওয়ামী লীগসহ সকল সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঠনের নেতা-কর্মীদের অন্তত তিনটি করে গাছ লাগানোর নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  তারই ধারাবাহিকতায় আমাদের আজকের এই বৃক্ষরোপণ। তিনি আশা ব্যক্ত করে বলেন, শেখ হাসিনার আহ্বানে কাউখালী উপজেলা সাধারণ জনগণ সহ সকল স্থরের মানুষ তিনটি করে গাছের চারা রোপণ করে পরিবেশ রক্ষায় ভূমিকা পালন করবে।

কাউখালী উপজেলার ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ শাহীন আলম জানান, পরিবেশ রক্ষায় শেখ হাসিনার এই আহ্বান কে আমরা স্বাগত জানাচ্ছি। সেই সাথে তিনি বলেন, শুধু ছাত্রলীগ নয় পরিবেশ রক্ষায় আমাদের সকলের গুরুত্ব অপরিসীম। তাই তিনি প্রত্যেকের বাড়ির আঙ্গিনা অথবা খালি জায়গায় কমপক্ষে তিনটি করে গাছের চারা রোপণ করার অনুরোধ জানান।

আলোকিত রাঙামাটি

সর্বশেষ