রাঙামাটি । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৬:১০, ১৩ জুন ২০২০

মোহাম্মদ নাসিম এর মৃত্যুতে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী’র শোক

মোহাম্মদ নাসিম এর মৃত্যুতে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী’র শোক

সাবেক মন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটের মুখপাত্র মুক্তিযোদ্ধা মোহাম্মদ নাসিম এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ  প্রকাশ করেছেন যুব ও ক্রীড়া  প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা কাজী আরিফ বিল্লাহ স্বাক্ষরিত এক শোকবার্তায় প্রতিমন্ত্রী বলেন, ‘মোহাম্মদ নাসিমের মৃত্যুতে বাংলাদেশের রাজনীতিতে যে বিশাল শূণ্যতার সৃষ্টি হয়েছে তা অপূরনীয়। তার পিতা শহীদ ক্যাপ্টেন এম মুনসুর আলী ছিলেন বাংলাদেশের মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর এবং জাতীয় চার নেতার একজন। পিতার যোগ্য উত্তরসূরী হিসেবে বাংলাদেশকে একটি স্বাধীন,স্বার্বভৌম রাষ্ট্রগঠনসহ সকল গণতান্ত্রিক আন্দোলনে তার অগ্রনী ভূমিকা বাঙ্গালি জাতি চিরকাল স্মরণে রাখবে। 

তিনি আরো বলেন, আমি, ব্যক্তিগতভাবে ব্যথিত ও মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি।  গাজীপুরের সর্বস্তরের জনগনের পক্ষ থেকে তার পরিবার-পরিজনসহ সকলকে গভীর সমবেদনা জানাচ্ছি’। 

শনিবার বেলা ১১টার দিকে রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে মোহাম্মদ নাসিম মারা যান। গত ১ জুন রক্তচাপজনিত সমস্যার কারণে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন সাবেক এ স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। 

আলোকিত রাঙামাটি

সর্বশেষ

জনপ্রিয়