রাঙামাটি । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৭:২৭, ১৩ আগস্ট ২০২০

যেকোনো দুর্যোগে জনগণের পাশে আছি: পলক

যেকোনো দুর্যোগে জনগণের পাশে আছি: পলক

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, সরকার প্রত্যেকটি দুর্যোগে জনগণের পাশে আছে এবং থাকবে। আমরা করোনাভাইরাসে অসহায় মানুষের পাশে মানবিক সহায়তা পৌঁছে দিয়ে আসছি। নিজ নির্বাচনী এলাকার ৭২ হাজার পরিবারের মধ্যে মানবিক সহায়তা পৌঁছে দিয়েছি। 

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলার আধুনিক রূপ ডিজিটাল বাংলাদেশ। তার স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার কাজ করে যাচ্ছে। করোনার মত ভয়াবহ দুর্যোগে দীর্ঘ ৫ মাস জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছি। 

বৃহস্পতিবার দুপুরে নাটোর উপজেলা হলরুমে ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, প্যারালাইজড, জন্মগত হ্রদরোগ ও থ্যালাসেমিয়া রোগীদের মাঝে আর্থিক সহায়তার অংশ হিসেবে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ১৯ জনকে ৯ লাখ ৫০ হাজার টাকার চেক বিতরণ করেন তিনি।

 

 

উপজেলা নির্বাহী অফিসার নাসরিন বানু এর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন- সিংড়া থানার ওসি নুরে আলম সিদ্দীকি, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আমিনুল ইসলাম, ডাহিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম, তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন, উপজেলা সমাজসেবা অফিসার আতিকুর রহমান প্রমুখ।

এর আগে প্রতিমন্ত্রী একজন প্রতিবন্ধীকে হুইল চেয়ার প্রদান এবং স্বাস্থ্যকর্মী, সাংবাদিকদের মাঝে ৬৫০টি মাস্ক প্রদান করেন। 

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়