রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১২:৩৩, ৪ জুলাই ২০২০

রফিক স্মৃতি ক্রিকেট ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচী পালিত

রফিক স্মৃতি ক্রিকেট ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচী পালিত

শম্পু বাহাদুর থাপাঃ- রাঙামাটি সদরস্থ ৪নং ওয়ার্ডে রফিক স্মৃতি ক্রিকেট ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচী পালন করা হয়েছে।

শনিবার (৪ জুলাই) সকালে সরকারী নির্দেশনা মোতাবেক রফিক স্মৃতি ক্রিকেট ক্লাবের উদ্যোগে চারা কলম রোপণ ও বিতরণ কর্মসূচী পালন করা হয়।

রফিক স্মৃতি ক্রিকেট ক্লাব ক্রীড়ামূলক কার্যক্রমের পাশাপাশি সামাজিক কার্যক্রমেও সবসময় অংশগ্রহণ করে থাকে। তারই ধারাবাহিকতায় আজ ৪নং ওয়ার্ডের বিভিন্ন জায়গায় চারা কলম রোপণ ও বিতরণ করা হয়। চারার মধ্যে ছিল- আম, জাম, লিচু, লেবু, তেতুল, নিম ইত্যাদি।

উক্ত বৃক্ষরোপণ কর্মসূচীতে উপস্থিত ছিলেন, রফিক স্মৃতি ক্রিকেট ক্লাবের সহ-সভাপতি এরফানুল হক রুমেল, সহ-সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সদস্য সাইফুল আলম রাশেদ, সাধারণ সম্পাদক আবুল হাসনাত মিটু, যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান বুলু, সাংগঠনিক সম্পাদক ফজলুর রহমান পলাশ, কার্য নির্বাহী সদস্য আব্দুল মোমিন, সদস্য রাজু প্রমুখ।

উক্ত বৃক্ষরোপণ কর্মসূচী পালন করায় অত্র এলাকার বাসিন্দা সিরাজ সওদাগর সাধুবাদ জানিয়ে ভবিষ্যতে আরো সামাজিক কর্মকান্ডে ক্লাবকে নিয়োজিত রাখার আহবান জানান।

রফিক স্মৃতি ক্রিকেট ক্লাবের সাধারণ সম্পাদক আবুল হাসনাত মিটু বলেন, আমরা ক্লাবের দায়িত্ব গ্রহণ করার পর থেকে বিভিন্ন ক্রীড়া ও সামাজিক কর্মকান্ডে নিজেদের নিয়োজিত রেখেছি। এই বর্ষার মৌসুমে সরকারী নির্দেশনা মোতাবেক আমরা অত্র এলাকার বিভিন্ন জায়গায় বেশ কিছু চারা রোপণ ও বিতরণ করেছি। ভবিষ্যতে আমাদের সামাজিক কর্মকান্ড চলমান থাকবে। উক্ত কর্মসূচীতে উপস্থিত থাকার জন্য ক্লাবের সকল সদস্যবৃন্দকে আন্তরিক ধন্যবাদ জানান তিনি।

রফিক স্মৃতি ক্রিকেট ক্লাবের সহ-সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সদস্য সাইফুল আলম রাশেদ জানান, ক্লাবের সকল সদস্যদের আন্তরিকতায় ইতোপূর্বে আমরা বেশকিছু সামাজিক কার্যক্রম পরিচালনা করে এসেছি। যা সর্বমহলে প্রশংসিত হয়েছে। এবার বৃক্ষরোপণের মতো কর্মসূচী হাতে নিয়ে তা সফলভবে সমাপ্ত করার জন্য বিশেষ ধন্যবাদ জানাচ্ছি ক্লাবের সকল সদস্যকে।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়