রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

কাপ্তাই প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১২:২৬, ১৯ ফেব্রুয়ারি ২০২০

রাইখালীতে ইউপি সদস্য মংচিং মারমাকে অপহরণ করেছে দুর্বৃত্তরা

রাইখালীতে ইউপি সদস্য মংচিং মারমাকে অপহরণ করেছে দুর্বৃত্তরা

কাপ্তাই প্রতিনিধিঃ-  রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলার ২ নং রাইখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য মংচিং মারমাকে অপহরণের খবর পাওয়া গেছে। রাইখালী ইউনিয়নের কারিগড় পাড়ায় মঙ্গলবার রাত ১১ টায় এই ঘটনা ঘটে।

এই ঘটনার ব্যাপারে ইউপি সদস্য মংচিং মারমার স্ত্রী বলেন, মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) রাত অনুমানিক এগারটা দিকে আমারা সবাই ঘুমিয়ে পড়ি। এসময় তিনজন অস্ত্রধারী সামরিক পোশাক পরিহিত লোক ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে আমার স্বামীকে অস্ত্রের মুখে তুলে নিয়ে যায়। এসময় বাইরে আরো বিশ-পচিঁশ জন ছিলো। তারা কোন দলের ছিলো তা জানতে পারিনি। সন্ত্রাসীরা আমার স্বামীকে কারিগর পাড়া রাইখালী পূর্ণবাসনের দিকে নিয়ে যায় বলে জানান তিনি। ঘটনার পরপর চন্দ্রঘোনা থানাকে খবর দিলে পুলিশ রাতে ঘটনাস্থলে গিয়ে নিরাপত্তা জোরদার করে।

ঘটনা সত্যটা নিশ্চিত করে রাইখালী ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ এনামূল হক জানান, গতরাতে ফোনে ইউপি সদস্য মংচিং মারমার স্ত্রী ঘটনার বিষয়ে আমাকে অবগত করেছেন। ভোরে আমি স্ব শরীরে ঘটনাস্থলে যায়। তিনি আরো জানান, ইউপি সদস্যকে কে বা কোন দল অপহরণ করে নিয়ে গেলো তা এখনো পর্যন্ত কোন খবর পাওয়া যায়নি।

এই বিষয়ে জানতে চাওয়া হলে চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফ উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, অপহৃত ইউপি সদস্যকে উদ্ধারে চন্দ্রঘোনা থানা পুলিশ জোর তৎপরতা চালাচ্ছে।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়