রাঙামাটি । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ , ১০ বৈশাখ ১৪৩১

আলোকিত রাঙ্গামাটিঃ-

প্রকাশিত: ১০:৫৪, ২৩ মার্চ ২০২০

রাইখালীর চাঞ্চল্যকর জোড়া খুনের মূল আসামী খাগড়াছড়ি থেকে আটক

রাইখালীর চাঞ্চল্যকর জোড়া খুনের মূল আসামী খাগড়াছড়ি থেকে আটক

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ- কাপ্তাইয়ের রাইখালী ইউনিয়নের চন্দ্রঘোনা থানাধীন গবাছড়া এলাকায় গত ১ জুলাই ২০১৯ তারিখ দিবাগত রাতে সংঘটিত চাঞ্চল্যকর মা-মেয়েকে (ম্রাসাং খই মারমা (৬০) ও মেয়ে- সাংনু মারমা (২৯) ব্রাশ ফায়ারে হত্যার ঘটনায় জড়িত মূল ঘাতক মেহলা মারমা ওরফে সানি মারমা (৩৪), পিতা-মৃত ক্যজাইহ্লা মারমা ওরফে পুতুল মারমা, মাতা-পুইসাখয় মারমা, সাং-গবাছড়া, (তিনছড়ি নোয়াপাড়া) ০২ নং রাইখালী, থানা-চন্দ্রঘোনা, রাঙামাটি পার্বত্য জেলা, কে খাগড়াছড়ির লক্ষীছড়ি এলাকা হতে যৌথবাহিনী ও লক্ষীছড়ি থানা পুলিশের সহায়তায় আটক করা হয়েছে।

তার স্বীকারোক্তি ও তথ্য মতে জড়িত অপর আসামী মোঃ রবিউল আলম ওরফে বাবুল (২২), পিতা-মোঃ ইব্রাহিম, মাতা- ঝিনু আক্তার, সাং- পশ্চিম খুরুশিয়া, ছিফছড়ি পাড়া, ৬ নং ওয়ার্ড, ১০নং পদুয়া ইউনিয়ন, থানা- রাঙ্গুনিয়া, জেলা- চট্টগ্রামকে রাঙ্গুনিয়া এলাকা হতে আটক করা হয়।

চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আশরাফ উদ্দিনের নেতৃত্বে মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত)  মোঃ শফিউল আজম, এসআই মিশন বিশ্বাস, এসআই মোঃ জাহাঙ্গীর আলম, এ এস আই  কাউছার হোসেন সঙ্গীয় ফোর্স সহকারে অভিযান পরিচালনা করে গত ২১ মার্চ আসামীদ্বয়কে খাগড়াছড়ির জেলার লক্ষীছড়ি এলাকা হতে গ্রেফতার করেন।

আসামীদ্বয় বিজ্ঞ আদালতে ফৌঃকাঃবিঃ ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে ঘটনার বিস্তারিত বিবরণ প্রদান করেন বলে জানান চন্দ্রঘোনা থানার অফির্সাস ইনচার্জ আশরাফ উদ্দিন। গ্রেফতারকৃতদের রাঙামাটি কোর্টে প্রেরণ করা হয়েছে বলেও তিনি জানান।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়