রাঙামাটি । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

বাঘাইছড়ি (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১১:১৩, ২ এপ্রিল ২০২১

রাঙামাটি জেলা পরিষদ সদস্য প্রিয়নন্দ চাকমাকে প্রাণ নাশের হুমকি

রাঙামাটি জেলা পরিষদ সদস্য প্রিয়নন্দ চাকমাকে প্রাণ নাশের হুমকি

বাঘাইছড়ি (রাঙামাটি) প্রতিনিধিঃ- রাঙামাটি জেলা পরিষদের সদস্য ও বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রিয়নন্দ চাকমাকে (জেএসএস) সন্তু লারমা দলের কমান্ডার পরিচয়ে মুঠো ফোনে চাঁদা চেয়ে হুমকি দিয়েছে অজ্ঞাত ব্যক্তি। নির্ধারিত সময়ে চাঁদা পরিশোধ না করলে প্রান নাশের হুমকিও দেয়া হয়। তাই প্রিয়নন্দ চাকমার জীবনের নিরাপত্তা চেয়ে বাঘাইছড়ি থানায় একটি সাধারণ ডাইরি করেছেন উপজেলা ছাত্রলীগের সাবেক নেতা সঞ্জয় ধর। 

বৃহস্পতিবার (১লা এপ্রিল) রাত ৮টায় এই ডাইরি করেন বলে নিশ্চিত করে বাঘাইছড়ি থানার ওসি মোঃ আনোয়ার হোসেন খান বলেন, ইতোমধ্যে বাঘাইছড়ি থানার এসআই রানা বড়ুয়াকে বিষয়টি তদন্তের নির্দেশ দেয়া হয়েছে।

রাঙামাটি জেলা পরিষদ সদস্য ও বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রিয়নন্দ চাকমা চাঁদা দাবীর বিষয়টি শিকার করে বলেন, এটা খুবই দুঃখ জনক, এটি আমাদের চাকমাদের অবক্ষয়, আমার আশপাশের কেও এমনটি করতে পারে।

ছাত্রলীগ নেতা সঞ্জয় ধরের সাধারণ ডাইরি সূত্রে জানা যায়, ১লা এপ্রিল বৃহস্পতিবার দুপুর পনে ১ টায় ০১৮১০২৪৭৩৩৮ এবং ০১৮২৩৬১৪৫৭৩ নাম্বার থেকে (জেএসএস) সন্তু লারমা দলের কমান্ডার পরিচয়ে প্রিয়নন্দ চাকমার ব্যক্তিগত মোবাইল নাম্বারে ফোন করে এই চাঁদা দাবি ও হুমকি দেয় অজ্ঞাত এক চাকমা সম্প্রদায়ের লোক। এরপর থেকেই প্রিয়নন্দ চাকমা নিরাপত্তা হীনতায় ভুগছেন। বিষয়টি দলীয় নেতাকর্মীদের জানালে বাঘাইছড়ি উপজেলা ছাত্রলীগের সাবেক নেতা সঞ্জয় ধর থানায় উপস্থিত হয়ে এই ডাইরি করেন।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়