রাঙামাটি । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১

ইমতিয়াজ ইমন (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৪:২৪, ৩০ জানুয়ারি ২০২১

রাঙামাটি জেলার নতুন জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান

রাঙামাটি জেলার নতুন জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান
ছবি:- সংগৃহীত

ইমতিয়াজ ইমন (সদর) প্রতিনিধিঃ- রাঙামাটি জেলার নতুন জেলা প্রশাসক হিসাবে মন্ত্রী পরিষদ বিভাগের উপ-সচিব মোহাম্মদ মিজানুর রহমানকে (যার পরিচিতি নং- ১৫৪২৫) নিয়োগ পদায়ন করা হয়েছে। বর্তমান জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদকে খাদ্য মন্ত্রনালয়ের উপ-সচিব হিসাবে প্রদান করা হয়েছে। 

বৃহস্পতিবার (২৮ জানুয়ারী) সন্ধ্যায় জনপ্রশাসন মন্ত্রনালয়ের স্মারক নং- ০৫.০০.০০০০.১৩৯.১৯.০০৪.১৭-১৮ তারিখ- ২৮-০১-২০২১ ইং মূলে রাষ্ট্রপতির আদেশক্রমে সিনিয়র সহকারী সচিব শেখ রাসেল হাসান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে বিসিএস ক্যাডারের ৯ জন কর্মকর্তাকে জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক পদে পদায়ন করা হয়। এদের মধ্যে রাঙামাটিতে পদায়নকৃত নতুন জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান এর আগে মন্ত্রী পরিষদের উপ-সচিব পদ কর্মরত ছিলেন। 

রাঙামাটির বর্তমান জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, দীর্ঘ ৩ বছর রাঙামাটি জেলায় জেলা প্রশাসকের দায়িত্ব পালণ করছি। তিনি বলেন, দীর্ঘদিন থেকে বদলী হওয়ার চেষ্টায় ছিলাম, আজ আদেশ পেলাম। সরকারের দেয়া দায়িত্ব পালন করেছি। বর্তমানে খাদ্য মন্ত্রনালয়ে নিয়ে গেছে। চেষ্টা করবো দায়িত্ব সঠিক ভাবে পালন করতে।

আলোকিত রাঙামাটি