রাঙামাটি । বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ , ১৩ চৈত্র ১৪৩০

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৩:৩২, ১৫ জুলাই ২০২০

রাঙামাটি জেলায় নতুন করে করোনায় আক্রান্ত ১৮ জন, মোট আক্রান্ত ৪৬৯

রাঙামাটি জেলায় নতুন করে করোনায় আক্রান্ত ১৮ জন, মোট আক্রান্ত ৪৬৯

নিজস্ব প্রতিবেদকঃ- রাঙামাটি জেলায় নতুন করে আরো ১৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে রাঙামাটি জেলায় মোট করোনা রোগীর সংখ্যা হচ্ছে ৪৬৯ জন। 

বুধবার (১৫ জুলাই) সকালে চট্টগ্রাম ভেটেনারি এন্ড এনিমেল সায়েন্স বিশ্ববিদ্যালয় থেকে প্রাপ্ত ৫৪টি রিপোর্ট থেকে এই নতুন ১৮ জনের করোনা পজেটিভ বলে নিশ্চিত করেছেন, রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা ফোকাল পার্সন ডাঃ মোঃ মোস্তফা কামাল। এনিয়ে রাঙামাটিতে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৪৬৯ জনে।

চট্টগ্রাম ভেটেনারি এন্ড এনিমেল সায়েন্স বিশ্ববিদ্যালয় থেকে রিপোর্ট আসা পজিটিভ ১৮ জনের মধ্যে- রাঙামাটি সদর থেকে ১৩ জন, কাউখালী থেকে ২ জন, কাপ্তাই থেকে ১ জন, জুরাছড়ি থেকে ১ জন ও নানিয়ারচর থেকে ১ জন করোনা রোগী রয়েছে বলে নিশ্চিত করেছেন রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা ফোকাল পার্সন ডাঃ মোঃ মোস্তফা কামাল। 

রাঙামাটি জেলায় সুস্থ হয়েছেন- রাঙামাটি সদর থেকে নতুন করে ৩ জন, কাপ্তাই থেকে ৮ জন, জুরাছড়ি থেকে ৯ জন, কাউখালী থেকে ২ জন, লংগদু থেকে ১ জন, বাঘাইছড়ি থেকে ২ জন, বিলাইছড়ি থেকে ১ জন, মোট ২৬ জন নতুন করোনা জয় করেছেন। এনিয়ে রাঙামাটিতে সুস্থ হওয়া রোগীর সংখ্যা দাঁড়ালো ৩৩৯ জনে।

বুধবার দুপুরে নতুন ২৬ জনকে সুস্থ ঘোষণা করেছে, রাঙামাটি স্বাস্থ্য বিভাগ।

এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে রাঙামাটি জেলায় মারা গেছে ৭ জন।

আলোকিত রাঙামাটি

সর্বশেষ