রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৮:৫৭, ২৯ জুন ২০২০

রাঙামাটি জেলায় মোট আক্রান্ত ২৫৬, সুস্থ ১১৬ জন

রাঙামাটি জেলায় মোট আক্রান্ত ২৫৬, সুস্থ ১১৬ জন

রাঙামাটি সদর প্রতিনিধিঃ- রাঙামাটি জেলায় আজ নতুন করে আরো কোন রিপোর্ট আসেনি। তবে গতকাল পর্যন্ত রাঙামাটি জেলায় মোট আক্রান্তের সংখ্যা হচ্ছে ২৫৬ জন।

রাঙামাটির করোনা ফোকাল পারসন ডাঃ মোস্তফা কামাল জানান, আজ রাঙামাটি জেলায় দুই জন সুস্থ হয়েছে। তাদের মধ্যে রাঙামাটি সদরে ১ জন ও কাপ্তাই উপজেলায় ১ জন।

রবিবার (২৮ জুন) রিপোর্ট আসা ২৫ জনের মধ্যে রাঙামাটি সদরের রয়েছে ১৬ জন, কাপ্তাই ৮ জন এবং লংগদুতে ১ জন করোনা রোগী রয়েছে। রাঙামাটির ফোকাল পারসন ডাঃ মোস্তফা কামাল এ তথ্য নিশ্চিত করেছেন।

রাঙামাটি জেলা স্বাস্থ্য বিভাগের অক্লান্ত পরিশ্রমে জেলায় নতুন করে সুস্থ হয়েছে আরো ২ জন।  মোট সুস্থ রোগীর সংখ্যা হচ্ছে ১১৪ জন। এ পর্যন্ত মারা গেছে ৬ জন। বর্তমানে রাঙামাটি জেলায় রোগীর সংখ্যা রয়েছে ১৩৬ জন। রাঙামাটির করোনা ফোকাল পারসন ডাঃ মোস্তফা কামাল এ তথ্য নিশ্চিত করেছেন।

বর্তমানে আইসোলেশনে রয়েছে ১৩ জন। রাঙামাটি জেলায় মোট কোয়ারেন্টাইন করা হয়েছে ৩,২৫৬ জনকে। তার মধ্যে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রয়েছে ১,১১২ জন, হোম কোয়ারেন্টাইনে রয়েছে ২,১৪২ জন। কোয়ারেন্টাইন ছাড়পত্র পেয়েছে ৩,১৪২ জন। বর্তমানে কোয়ারেন্টাইনে রয়েছে ১১৪ জন। রাঙামাটি থেকে এ পর্যন্ত নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে ২,০৭৬ জনের। তার মধ্যে ১,৮০৯ জনের নমুনা হাতে পাওয়া গেছে। রিপোর্ট বাকী রয়েছে ২৬৭ জনের।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়