রাঙামাটি । বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ , ৩ বৈশাখ ১৪৩১

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৪:৫৯, ৭ জুলাই ২০২০

রাঙামাটি পাবলিক কলেজ প্রাঙ্গণে ছাত্রলীগের সবুজায়ন

রাঙামাটি পাবলিক কলেজ প্রাঙ্গণে ছাত্রলীগের সবুজায়ন

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- মুজিববর্ষ উদযাপন এর অনুষঙ্গ হিসেবে এক কোটি বৃক্ষরােপণ কর্মসূচি গ্রহণ করা হয়েছে। যার উদ্বোধন করেছেন বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 উক্ত কর্মসূচিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন হিসেবে এবং দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ সর্বোচ্চ ভূমিকা পালন করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় কেন্দ্রীয় ছাত্রলীগের প্রদত্ত সিদ্ধান্ত অনুযায়ী রাঙামাটি জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন এবং সাধারণ সম্পাদক প্রকাশ চাকমার তত্বাবধানে ৫ জুন থেকে জেলায় চলছে বৃক্ষরোপণ কর্মসূচি। আজ নারিকেল বাগান এলাকায় অবস্থিত রাঙামাটি পাবলিক কলেজ প্রাঙ্গণে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়।

এতে উপস্থিত ছিলেন উক্ত কলেজের প্রভাষক আদনান সুজা, জেলা ছাত্রলীগের সাংস্কৃতিক সম্পাদক ইকবাল আহমেদ তালুকদার, সমাজসেবা সম্পাদক শাফিন মাহমুদ প্রিয়, ক্রিড়া সম্পাদক তাজুল ইসলাম রাজু, উপ-স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক আসিফ বিন কামাল, উপ-ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক ইভান পালিত, সহ-সম্পাদক আনোয়ার হোসেন কায়সার, কার্যকরী সদস্য খালেদ সাইফুল্লাহ ও মীর শাকিল, ৪ নং ওয়ার্ড সহ-সভাপতি পারভেজ চৌধুরী, ছাত্রলীগ কর্মী সোহেল, শান্ত। এই কার্যক্রম চলমান থাকবে।
 

আলোকিত রাঙামাটি