রাঙামাটি । মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ , ৪ চৈত্র ১৪৩০

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৩:৩৯, ১৪ জুন ২০২১

রাঙামাটি বডিপ্রপ’র প্রধান উপদেষ্টার পদ গ্রহণে দীপংকরের সম্মতি

রাঙামাটি বডিপ্রপ’র প্রধান উপদেষ্টার পদ গ্রহণে দীপংকরের সম্মতি

ফাইল ছবি


রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটি পার্বত্য জেলার সাংসদ দীপংকর তালুকদার’কে বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ (বডিপ্রপ) রাঙামাটি জেলা শাখার প্রধান উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালনের অনুরোধ জানিয়ে যে আবেদন জানিয়েছেন তাতে সাংসদ দীপংকর তালুকদার এমপি সম্মতি প্রদান করেছেন।

বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ (বডিপ্রপ) কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে মুক্তিযোদ্ধা ইঞ্জি: মোঃ খবির হোসেন ও মুক্তিযোদ্ধা ইঞ্জি: একেএম আব্দুল মোতালেব স্বাক্ষরিত অনুরোধ পত্রের প্রেক্ষিতে সাংসদ দীপংকর তালুকদার সম্মতি প্রদান করেছেন।

সোমবার (১৪ জুন) সকালে বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ (বডিপ্রপ) রাঙামাটি জেলা শাখার সভাপতি প্রকৌশলী আবু জাফর মোঃ এরশাদুল হক মন্ডল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ সংবাদ জানা যায়।

প্রেস বিজ্ঞপ্তিতে সাংসদ দীপংকরের প্রতি অনুরোধ জানিয়ে বলা হয়- বাঙ্গালি জাতির অবিসংবাদিত নেতা, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নীতি ও রাজনৈতিক দর্শন ধারণ করে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নে অত্র সংগঠনের সদস্য ও প্রকৌশলীগণ ব্যাপক কর্মযজ্ঞ পরিচালনা করছেন। সদস্য প্রকৌশলীদের এই আবেগ-অনুভুতি ও কর্মপ্রচেষ্টাকে আরো বেগবান করার জন্য আপনাকে বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ (বডিপ্রপ) এর রাঙামাটি জেলা শাখার প্রধান উপদেষ্টা মনোনীত করার নীতিগত সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

অতএব, এ সংগঠন পরিচালনায় অভিভাবক হিসেবে পরামর্শ ও নির্দেশনা প্রদানের বিনীত অনুরোধ জানানো যাচ্ছে।

উল্লেখ্য, অনুরোধ পত্রের প্রেক্ষিতে সাংসদ দীপংকর তালুকদার বুধবার (৯ জুন) এতে সম্মতি প্রদান করেন।

সাংসদ দীপংকর তালুকদারের সম্মতি ইতোমধ্যে রাঙামাটিতে কর্মরত সকল ডিপ্লোমা প্রকৌশলীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা সৃষ্টি করেছে বলে বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ (বডিপ্রপ) রাঙামাটি জেলা শাখার সভাপতি প্রকৌশলী আবু জাফর মোঃ এরশাদুল হক মন্ডল প্রদত্ত প্রেস বিজ্ঞপ্তিতে সাংসদের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

আলোকিত রাঙামাটি

সর্বশেষ

জনপ্রিয়