রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

রাঙামাটি প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৬:২৯, ১২ ফেব্রুয়ারি ২০২০

রাঙামাটিতে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ে জেলা ছাত্রলীগের আনন্দ মিছিল

রাঙামাটিতে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ে জেলা ছাত্রলীগের আনন্দ মিছিল

রাঙামাটি প্রতিনিধিঃ- বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেটে চারবারের চ্যাম্পিয়ন ভারতকে হারিয়ে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হওয়ায় সাবাস বাংলাদেশ, এ পৃথিবী অবাক তাকিয়ে রয় এই শ্লোগানে আনন্দ মিছিল করেছে রাঙামাটি জেলা ছাত্রলীগ।

আজ সোমবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে রাঙামাটি জেলা ছাত্রলীগের উদ্যোগে রাঙামাটি পৌরসভা প্রাজ্ঞন থেকে একটি বর্ণাঢ্য আনন্দ মিছিল বের করা হয়। আনন্দ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসনের কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

পরে সেখানে সংক্ষিপ্ত শুভেচ্ছা সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশে রাঙামাটি জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শিমুল দাশের সভাপতিত্বে সমাবেশে সহ সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা, পৌর ছাত্রলীগের সভাপতি এইচএম আলাউদ্দিন সহ ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেত্রীবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

উক্ত সমাবেশে বক্তারা মুজিববর্ষে বিশ্বকাপ জয়ী যুবা টাইগারদের এই অসাধারণ সাফল্যে বাংলাদেশ ছাত্রলীগ, রাঙামাটি জেলা ছাত্রলীগ পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানায়। 

বক্তারা আরো বলেন, বিশ্বকাপে চ্যাম্পিয়ন হওয়া বাংলাদেশের জন্য একটি গর্বের বিষয়। ভারতের মতো শক্তিশালী দেশকে টপকিয়ে চ্যাম্পিয়ন হওয়া এটাই প্রমাণ করে যে বাংলাদেশ আর পিছিয়ে নেই। সামনের দিনে ক্রিকেটারদের জন্য এটি অনুপ্রেরণা হয়ে থাকবে। ‘বাংলাদেশ এই প্রথম কোনো বিশ্বকাপে চ্যাম্পিয়ন হওয়ার সৌভাগ্য অর্জন করলো। এটি আমাদের জন্য বড় পাওয়া। বাংলাদেশ যে পারফরমেন্স দেখিয়েছে তা ভুলবার মতো না। আশা করছি তাদের মাধ্যমেই এগিয়ে যাবে বাংলাদেশ।’

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়