রাঙামাটি । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১

ইমতিয়াজ ইমন (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ২০:১১, ২৩ এপ্রিল ২০২১

রাঙামাটিতে অসহায় পরিবারের মাঝে যুবলীগ নেতার ইফতার সামগ্রী বিতরণ

রাঙামাটিতে অসহায় পরিবারের মাঝে যুবলীগ নেতার ইফতার সামগ্রী বিতরণ
ছবি:- আলোকিত রাঙ্গামাটি 

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- রাঙামাটি শহরের বিশিষ্ট সমাজ সেবক ও রাঙামাটি জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সেলিম এর পরিবারের পক্ষ থেকে ৫ শতাধিক পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৩ এপ্রিল) বিকালে রাঙামাটি শহরের মহিলা কলেজ সংলগ্ন এলাকায় ও বিভিন্ন এলাকার অসহায় হত দরিদ্র পরিবার গুলোর মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়। 

রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাঙামাটি জেলা পরিষদ সদস্য হাজী মোঃ মুছা মাতব্বর হত দরিদ্রদের মাঝে এই ইফতার সামগ্রী তুলে দেন। এ সময় রাঙামাটি পৌরসভার ১, ২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলার জোৎস্না বেগম, রাঙামাটি শহরের বিশিষ্ট সমাজ সেবক ও যুবলীগ রাঙামাটি জেলার সাংগঠনিক সম্পাদক মোঃ সেলিম সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

বিতরণকৃত ইফতার সামগ্রীর মধ্যে ছিলো, ছোলা ১ কেজি, তেল ৫০০ গ্রাম, আলু ১ কেজি, চনার ডাল ১ কেজি, পেয়াজ ৫০০ গ্রাম, সেমাই ২৫০ গ্রাম, মুড়ি ২৫০ গ্রাম।

এ বিষয়ে রাঙামাটি জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সেলিম বলেন, রাঙাামাটি শহরের ৫শত পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হবে। আজ প্রায় ১শত পরিবারের মাঝে বিতরণের মাধ্যমে উদ্বোধন করা হয়েছে এবং বাড়ী বাড়ী গিয়ে সকলের হাতে হাতে এই ইফতার সামগ্রী তুলে দেয়া হবে। তিনি বলেন, পরিবারের পক্ষ থেকে এই সামগ্রী তুলে দেয়া হচ্ছে। আশা করছি আগামী দিন গুলোতেও এই ত্রাণ সহায়তা অব্যাহত থাকবে। 
 

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়