রাঙামাটি । বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ , ১৩ চৈত্র ১৪৩০

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৩:২৮, ১ জুলাই ২০২০

রাঙামাটিতে করোনা উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু, মোট আক্রান্ত ২৯৯

রাঙামাটিতে করোনা উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু, মোট আক্রান্ত ২৯৯

রাঙামাটি সদর প্রতিনিধিঃ- রাঙামাটিতে পুলিশ সদস্যসহ নতুন করে আরো ৩১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে রাঙামাটি জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ২৯৯ জন।

অন্যদিকে করোনা উপসর্গ নিয়ে রাঙামাটির স্বেচ্ছাসেবক লীগের সদস্য সুরুত আলী এবং লংগদু উপজেলার ভাইবোনছড়া গ্রামের অনিল দাশ (৬৫) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

রাঙামাটির স্বেচ্ছাসেবকলীগের সদস্য সুরুত আলীর বাড়ি শহরের তবলছড়ি ওয়াপদা কলোনী এলাকায় এবং অপরজন লংগদুর ভাইবোনছড়া গ্রামের রাজনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সজল দাশের পিতা।

বিষয়টি নিশ্চিত করে রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক ফোকাল পার্সন ডা. মোস্তফা কামাল জানান, নতুন শনাক্তদের মধ্যে ৯ জন কাপ্তাই, ১ জন বিলাইছড়ি, ২ জন কাউখালী উপজেলা এবং বাকি ১৯ জন রাঙামাটি সদরের।

তিনি আরো জানান, করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হওয়া দুইজনের নমুনা সংগ্রহ করে চট্টগ্রামের পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে তাদের করোনা ছিলো কিনা তা জানা যাবে।

রাঙামাটি জেলা স্বাস্থ্য বিভাগের অক্লান্ত পরিশ্রমে জেলায় নতুন করে সুস্থ হয়েছে আরো ১৩৮ জন। এ পর্যন্ত মারা গেছে ৬ জন। বর্তমানে আইসোলেশনে রয়েছে ১৫ জন।

রাঙামাটি জেলায় মোট কোয়ারেন্টাইন করা হয়েছে ৩,২৭৩ জনকে। তার মধ্যে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রয়েছে ১,১১২ জন, হোম কোয়ারেন্টাইনে রয়েছে ২,১৬১ জন। কোয়ারেন্টাইন ছাড়পত্র পেয়েছে ৩১৬৫ জন। বর্তমানে কোয়ারেন্টাইনে রয়েছে ১০৮ জন। রাঙামাটি থেকে এ পর্যন্ত নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে ২,০৭৬ জনের। তার মধ্যে ১,৮৩৪ জনের নমুনা হাতে পাওয়া গেছে। রিপোর্ট বাকী রয়েছে ২৪২ জনের। সর্বমোট আক্রান্তের সংখ্যা ২৯৯ জন।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ