রাঙামাটি । বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ , ৪ বৈশাখ ১৪৩১

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ২১:০৬, ৬ জুন ২০২০

রাঙামাটিতে করোনা যুদ্ধে জয়ীরা বাড়ি ফিরছে খুশি মনে

রাঙামাটিতে করোনা যুদ্ধে জয়ীরা বাড়ি ফিরছে খুশি মনে

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- ভায়াবহ করোনা ভাইরাসের বিরুদ্ধে মানুষের জীবন বাঁচাতে যুদ্ধে থাকা ২ জন পুলিশের সদস্যসহ ৪ জন স্বাস্থ্য কর্মী করোনা যুদ্ধে জয়ী হয়ে বাড়ী ফিরেছেন। গতকাল রাঙামাটি এফডব্লিউ ভিটিআই সেন্টারের আইসোলেশন ওয়ার্ড থেকে তাদের ফুলের তোরা দিয়ে শুভেচ্ছা জানিয়ে করোনা মুক্ত ঘোষণা করেন স্বাস্থ্য বিভাগ। এই ২ পুলিশ সদস্য ও ৪ স্বাস্থ্য কর্মীর দ্বিতীয় ও তৃতীয় দফায় রিপোর্ট নেগেটিভ আসায় তাদের কে করোনা মুক্ত ঘোষণা করেন। গতকাল রাঙামাটি স্বাস্থ্য বিভাগের করোনা ফোকাল পারসন ডাঃ মোঃ মোস্তফা কামাল, রাঙামাটি পুলিশ সদর সার্কেলের এ এসপি তাপস রঞ্জন ঘোষ, ডাক্তার আয়শা আক্তার তাদের ফুলের শুভেচ্ছা জানান।

রাঙামাটি স্বাস্থ্য বিভাগের করোনা ফোকাল পারসন ডাঃ মোঃ মোস্তফা কামাল জানান, যারা সুস্থ হয়েছে তাদেরকে আইসোলেশন থেকে বাড়ীতে পাঠানো হচ্ছে। এ নিয়ে রাঙামাটিতে সুস্থ হওয়ার সংখ্যা হচ্ছে ৩২ জন। বাড়ী ফেরা করোনা যুদ্ধাদের বেশ কিছু স্বাস্থ্য বিধি দেয়া হয়েছে। তারা স্বাস্থ্য বিধি মেনে চলবে। আশা করছি আক্রান্ত অন্যান্য রোগীরা সকলেই সুস্থ হয়ে বাড়ী ফিরে যাবে।

এদিকে করোনায় সুস্থ হওয়া জয়ীরা প্রত্যেকেই অত্যন্ত খুশী। তারা সৃষ্টিকর্তা ও হাসপাতালের ডাক্তার ও নার্সদের স্বাস্থ্য সেবা নিয়ে অত্যন্ত খুশী এবং প্রয়োজনে তারা প্লাজমা দিতেও প্রস্তুত রয়েছে বলে সংবাদ মাধ্যমকে জানান।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়: