রাঙামাটি । বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ , ১৩ চৈত্র ১৪৩০

আলোকিত রাঙ্গামাটিঃ-

প্রকাশিত: ০৯:৩২, ২ জানুয়ারি ২০২০

রাঙামাটিতে তুচ্ছ ঘটনায় দুই পক্ষের সংঘর্ষে আহত ১৫

রাঙামাটিতে তুচ্ছ ঘটনায় দুই পক্ষের সংঘর্ষে আহত ১৫

ছবি: সংগৃহীত


রাঙামাটিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গ্রামবাসীর সঙ্গে পিকনিক পার্টির লোকজনের সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন। বুধবার বিকেলে রাঙামাটির কাপ্তাই হ্রদের ওপারে বালুখালী এলাকায় অটোরিকশা সমিতি ও বালুখালীর আমতলী এলাকাবাসীর মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

খবর পেয়ে কোতোয়ালী থানা পুলিশ ও নিরাপত্তা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে গিয়ে ঘেরাওরত অবস্থা থেকে পিকনিক পার্টির লোকজনসহ আহতদের উদ্ধার করে রাঙামাটিতে নিয়ে আসেন।

উভয়পক্ষের আহতরা হলেন, আবুল কালাম, আব্দুস সাত্তার, বাপ্পী, মো. সিদ্দিক, নয়ন ত্রিপুরা, নুরুল আমিন, রিকন ত্রিপুরা, স্বপন ত্রিপুরা, মনি ত্রিপুরা, রবি বড়ুয়া, দীপন চাকমা, মোস্তফা, সত্যাজিৎ, মুরাদ ও রাশেদ।

আহতরা জানান, অটোরিকশা চালকদের ৬০ জনের একটি দল রাঙামাটি থেকে বোটযোগে বালুখালীতে পিকনিকে যান। এ সময় বোটের মধ্যে থাকা সাউন্ড সিস্টেমের পরিচালকের সঙ্গে চালকদের কয়েকজনের বাকবিতণ্ডা হয়। এই ঘটনায় সাউন্ড সিস্টেমের পরিচালকের পক্ষে বালুখালী এলাকার যুবকরা এগিয়ে এসে অটো চালকদের সঙ্গে সংঘর্ষে লিপ্ত হলে উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হন।

পরে স্থানীয়রা অটো চালকদের আটকে রেখেছে এমন খবর ছড়িয়ে পড়লে রাঙামাটি কোতোয়ালী থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। পরে প্রাথমিক চিকিৎসা নিয়ে অনেকেই বাসায় চলে যান।

কোতোয়ালী থানার ওসি মীর জাহেদুল হক রনি জানান, হাসপাতালে বর্তমানে তিনজন চিকিৎসাধীন। এই ব্যাপারে এখন পর্যন্ত কোনো পক্ষই অভিযোগ দায়ের করেননি। লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আলোকিত রাঙামাটি

সর্বশেষ