রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

রাঙামাটি প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৫:২৭, ৩০ মার্চ ২০২০

রাঙামাটিতে তৎপর জেলা প্রশাসন, ম্যাজিস্ট্রেট, পুলিশ ও সেনাবাহিনী

রাঙামাটিতে তৎপর জেলা প্রশাসন, ম্যাজিস্ট্রেট, পুলিশ ও সেনাবাহিনী

॥ রাঙামাটি সদর প্রতিনিধি ॥ রাঙামাটি জেলায় করোনা সংক্রামন ঠেকাতে কাজ করছে রাঙামাটি জেলা প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশের বেশ কয়েকটি মোবাইল টিম। সকাল থেকে বিকাল পর্যন্ত বেশ কয়েকটি মোবাইল টিম শহরের বিভিন্ন এলাকায় এলাকায় টহল দিচ্ছে।

রাঙামাটি শহরের লোকজনকে নিরাপদ ও বাড়ীতে থাকতে সব কয়টি মোবাইল টিম তৎপরতা চালাচ্ছে। তারা বিভিন্ন এলাকায় গিয়ে জনসাধারণকে প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার পরার্মশ প্রদান করছেন এবং সকাল থেকে গভীর রাত পর্যন্ত মোবাইল কোর্ট পরিচালনা করছে। মোবাইল টিম রাঙামাটি শহরের তবলছড়ি, রিজার্ভ বাজার, বনরূপা, ভেদভেদী ও আসামবস্তী এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করছে।

এতে করে রাঙামাটি পুরোপুরি নিরবতা পালন করছে। এখনো পর্যন্ত রাঙামাটিতে করোনা পরিস্থিতি ভালো থাকায় প্রশাসন এর ধারাবাহিকতা ধরে রাখতে জোর তৎপরতা চালিয়ে যাচ্ছে।

এদিকে সকালে রাঙামাটি শহরের বিভিন্ন পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। রাঙামাটি জেলা প্রশাসনের উদ্যোগে জেলা প্রশাসন, পুলিশ ও সেনাবাহিনীর প্রতিটি পাড়া ও মহল্লায় গিয়ে জনগণকে সচেতনতামূলক কার্যক্রম চালাচ্ছে এবং বিভিন্ন বাজারে খাদ্য সামগ্রী যাতে স্থিতিশীল থাকে তার জন্য মোবাইল কোর্ট পরিচালনা কাজ চালিয়ে যাচ্ছে।

এ সময় তারা নিজেদেরকে ঘরে থেকে করোনা মোকাবেলা করতে সকলের প্রতি আহবান জানান। এছাড়া সকলের নিজ নিজ বাড়ীতে থেকে ছেলে মেয়েদেরকে যাতে ঘরের বাইরে না যায় তার জন্য সচেতন হওয়ার আহবান জানান।

এদিকে রাঙামাটির উপজেলা গুলোতেও কাজ করছে উপজেলা প্রশাসন সেনাবাহিনী ও পুলিশ। এছাড়া গ্রাম পুলিশের সদস্যরা ও জনগণকে সচেতনার কাজে মাঠে নেমেছে।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়