রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১০:২৫, ২৯ মার্চ ২০২০

রাঙামাটিতে দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

রাঙামাটিতে দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ রাঙামাটির পৌর এলাকার ৭নং ওয়ার্ডের ১০০শত দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে আওয়ামী লীগ পরিবারের সন্তান মরহুম হাজী আবুল কাশেম (জামাই কাশেম) এর পরিবারের সদস্য তৈয়ব হোসেন মামুন। 

আজ শনিবার (২৮ মার্চ) বিকাল ৪টায় শহরের কাঁঠালতলী এলাকার মরহুম জামাই কাশেমের নিজ বাসভবনে ওয়ার্ডের দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ সময় মরহুম জামাই কাশেমের পরিবারের সন্তান তৈয়ব হোসেন মামুনসহ পরিবারের অন্যন্যা সদস্যরা উপস্থিত ছিলেন। খাদ্য সামগ্রী হিসেবে প্রত্যেক পরিবারের মাঝে ১০কেজি চাল, ২কেজি ডাল, ২কেজি পেঁয়াজ, ২কেজি আলু, ২লিটার তেল, ২কেজি লবণ ও ১টি বাংলা সাবান বিতরণ করা হয়।

মরহুম জামাই কাশেমের পরিবারের পক্ষ থেকে জানান, দেশের বর্তমান এই সংকটময় পরিস্থিতিতে দুঃস্থ ও অসহায় পরিবারের মানুষ যাতে খাবারের কষ্ট না পায় সেজন্য আমাদের পরিবারের পক্ষথেকে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। সকল জনগণকে এ মহামারি মোকাবেলায় ধৈর্য ও সরকারের নির্দেশনা মানার জন্য আহ্বান জানান এবং সরকারের পাশাপাশি প্রত্যেক ওয়ার্ডের সমাজের বৃত্তবানদের দুঃস্থ ও অসহায় পরিবারের পাশে দাড়ানোর অনুরোধ জানান।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়