রাঙামাটি । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ , ৫ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৩:১৭, ২৪ জুন ২০২০

রাঙামাটিতে দুঃস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ

রাঙামাটিতে দুঃস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ

রাঙ্গামাটি প্রতিনিধিঃ- পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে রাঙামাটির বিভিন্ন এলাকায় দুঃস্থ মহিলাদের আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে সেলাই মেশিন, বিভিন্ন ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানে মাইক সেট, স্টীল খাটিয়া এবং চেয়ার বিতরণ করা হয়েছে। 

বৃস্পতিবার (২৪ জুন) সকালে রাঙামাটি জেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে রাঙামাটি জেলা পরিষদের বাস্তবায়নে শহরের বিভিন্ন এলাকার ২৫ জন দুঃস্থ মহিলাদের সেলাই মেশিন বিতরণ করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও রাঙামাটি সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি।

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য মনোয়ার আক্তার জাহানের সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নিখিল কুমার চাকমা, সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর, রাঙামাটি জেলা আওয়ামী লীগের প্রচার ও গবেষণা সম্পাদক মমতাজ উদ্দিনসহ জেলা আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সেলাই মেশিন বিতরণকালে সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি বলেন, পার্বত্য চট্টগ্রামের পিছিয়ে পড়া মানুষের কল্যাণে বিভিন্ন ধরনের উন্নয়ন কার্যক্রম চালিয়ে যাচ্ছে সরকার। জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে যে চেষ্টা চালিয়ে যাচ্ছেন তারই অংশ হিসাবে গরীব ও দুস্থ নারীদের মাঝে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে ও জেলা পরিষদের বাস্তবানে এই সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। এর ফলে আত্ম কর্মসংস্থানের মাধ্যমে দেশ অর্থনৈতিক ভাবে স্বাবলম্বী হবে এবং সেলাই মেশিন যারা পেয়েছেন তাদের সংসারে একটি আয়ের পথ হিসেবে কাজ করবে।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়: