রাঙামাটি । মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ , ২ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

বাঘাইছড়ি সীমান্ত সড়কে পিকআপ উল্টে নারী নিহত, আহত ৭বৈসাবী উৎসবের রঙ পাহাড়ে: ঘরে ঘরে চলছে ঐতিহ্যবাহী পাজন রান্না ও আপ্যায়নকাপ্তাই হ্রদে ফুল ভাসানোর মধ্য দিয়ে শুরু হয়েছে প্রাণের উৎসব ‘বৈসাবি’বান্দরবানের রুমায় কেএনএফের আস্তানা ঘেরাও, সরানো হয়েছে স্থানীয়দেররাঙামাটিতে ২৫৩ লিটার চোলাই মদসহ আটক ১বৈসাবি বরণে রাঙামাটিতে বর্ণিল শোভাযাত্রাঈদ ও নববর্ষের ছুটিতে পর্যটক বরণে প্রস্তুত রাঙামাটিমুখে কালি মেখে ব্যাংকে হামলা চালায় কেএনএফ’র নারী সদস্যরাকাপ্তাইয়ে ভাড়া বাসা থেকে পলিটেকনিক শিক্ষার্থীর পচাগলা ঝুলন্ত লাশ উদ্ধারলংগদুতে গোসল করতে গিয়ে হ্রদের পানিতে ডুবে বৃদ্ধার মৃত্যুরাঙামাটিতে ঈদ ও নববর্ষের আনুষ্ঠানিকতায় পুলিশের নিরাপত্তা জোরদার

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৩:৫৯, ২২ মে ২০২০

রাঙামাটিতে দ্বিতীয় বারের মতো সেনাবাহিনীর ‘এক মিনিটের বাজার’

রাঙামাটিতে দ্বিতীয় বারের মতো সেনাবাহিনীর ‘এক মিনিটের বাজার’

॥ রাঙ্গামাটি প্রতিনিধি ॥ বর্তমান করোনা পরিস্থিতিতে আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে রাঙামাটি পৌর এলাকা ও সদর উপজেলার দুস্থ ও অসহায়দের জন্য দ্বিতীয় বারের মতো “এক মিনিটের বাজার” নামক ভিন্নধর্মী কর্মসূচির আয়োজন করেছে রাঙামাটি সেনাবাহিনী।

জিওসি ২৪ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার চট্টগ্রাম এরিয়ার নির্দেশনায় এবং কমান্ডার ৩০৫ পদাতিক ব্রিগেড ও রিজিয়ন কমান্ডার রাঙামাটি রিজিয়ন এর সার্বিক তত্বাবধানে আজ সকালে রাঙামাটি মারী ষ্টেডিয়াম মাঠে এই ব্যতিক্রমধর্মী বাজারটি পরিচালিত করেছে রাঙামাটি রিজিয়নের সেনা সদস্যরা। 

 

 

শুক্রবার (২২ মে) সকালে রাঙামাটি মারী স্টেডিয়ামে এই কর্মসূচীর উদ্বোধন করেন, রাঙামাটি রিজিয়নের রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল মোঃ ইফতেকুর রহমান, পিএসসি।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাঙামাটি জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ রফিকুল ইসলাম, পিএসসি, রাঙামাটি রিজিয়নের জি টু আই মহিউদ্দিন ফারুকী, রাঙামাটি জোন ষ্টাফ অফিসার মেজর মোঃ নাজমুল হাসানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

 

১ মিনিটের এই বাজারে চাল, ডাল, লবণ, দুধ, সেমাই, শাড়ি, লুঙ্গি, তেলসহ বিভিন্ন নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী রাখা হয়।

এর আগে সেনা সদস্যদের মাধ্যমে পুরো বাজার এলাকা জীবানুমুক্ত করার পর নির্দিষ্ট দুরত্ব বজায় রেখে আলাদা ভাবে টেবিলে সকল পণ্য সামগ্রী সাজিয়ে রাখা হয়। গ্রহিতারা সামাজিক দূরত্ব বজায় রেখে সল্পতম সময়ে প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী সংগ্রহ করে প্রতিটি পরিবার।

সেনাবাহিনীর পক্ষ থেকে জানানো হয়, বর্তমান করোনা পরিস্থিতিতে ধর্ম-বর্ণের ভেদাভেদ ভুলে এলাকার হতদরিদ্র ও অসহায় জনসাধারণের ঘরে কিছুটা হলেও ঈদের আনন্দ পৌঁছে দিতে এই উদ্যোগ।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়