রাঙামাটি । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৭:৩০, ২০ জুন ২০২০

রাঙামাটিতে নতুন করে আরো ৯ জন করোনায় আক্রান্ত, মোট আক্রান্ত ১৫৫ জন

রাঙামাটিতে নতুন করে আরো ৯ জন করোনায় আক্রান্ত, মোট আক্রান্ত ১৫৫ জন

রাঙ্গামাটি প্রতিনিধিঃ- রাঙামাটি নতুন করে আরো ৯ জন করোনায় আক্রান্তের খবর জানিয়েছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগ। এনিয়ে মোট আক্রান্তের সংখ্যা হচ্ছে ১৫৫ জন। এখনো পর্যন্ত রাঙামাটি জেলায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে ৪ জন। আজ সকাল পর্যন্ত রাঙামাটিতে সুস্থ হয়েছে ৭৭ জন। বর্তমানে রোগী রয়েছে রাঙামাটিতে ৭৮ জন। তারা সকলেই সুস্থ রয়েছে বলে জানিয়েছেন রাঙামাটির ফোকাল পারসন ডাঃ মোস্তফা কামাল।

রাঙামাটি করোনার ফোকাল পারসন ডাঃ মোস্তফা কামাল আরো জানান, চট্টগ্রাম ভেটেনারী এন্ড এনিম্যাল সায়েন্স বিশ্ববিদ্যালয় (সিভাসু) থেকে ৫৩টি রিপোর্ট এসেছে। তার মধ্যে ৯ জনে রিপোর্ট পজেটিভ পাওয়া গেছে।

রাঙামাটি জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী বর্তমানে আইসোলেশনে রয়েছেন ২০ জন। এ পর্যন্ত মোট কোয়ারেন্টাইনে রয়েছে ৩১৫২ জন। হোম কোয়ারেন্টাইন রয়েছে ২ হাজার জন ৬১। আর প্রাতিষ্ঠানেক কোয়ারেন্টাইনে রয়েছে ১০৯১ জন। মোট কোয়ারেন্টাইন সম্পন্ন করেছে ৩ হাজার ৬৬ জন। বর্তমানে কোয়ারেন্টাইনে রয়েছেন ৮৬ জন। রাঙামাটি জেলা থেকে মোট নমুনা পাঠানো হয়েছে ১৭৮৫ জন। রিপোর্ট পাওয়া গেছে ১৪৬৩ জনের। এ নিয়ে রাঙামাটি জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ১৫৫ জন। করোনায় মৃত্যু বরণ করেছে শিশু সহ ৪ জন। সুস্থ হয়েছেন ১১ জন। বর্তমানে রোগী রয়েছে ৭৮ জন।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়