রাঙামাটি । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১২:৫০, ২৮ মে ২০২০

রাঙামাটিতে নতুন করে ২ জন করোনায় আক্রান্ত, এনিয়ে মোট আক্রান্ত ৫৮জন

রাঙামাটিতে নতুন করে ২ জন করোনায় আক্রান্ত, এনিয়ে মোট আক্রান্ত ৫৮জন

।। রাঙ্গামাটি প্রতিনিধি ।। রাঙামাটিতে গত ২৪ ঘন্টায় নতুন করে আর ২ জন করোনায় আক্রান্ত হয়েছে। গত ২৭ মে রাতে ৩৫ জনের নমুনা রাঙামাটিতে এসে পৌঁছালে তাদের শরীরে করোনা নেগেটিভ আসে। আর বৃহস্পতিবার (২৮ মে) দুপুরের দিকে ২৫ জনের নমুনা আসলে তাদের মধ্যে ২ জনের শরীরে পজেটিভ পাওয়া গেছে। এখনো পর্যন্ত রাঙামাটি জেলায় করোনায় আক্রান্ত হয়েছে ৫৮ জন। 

আক্রান্তরা রাঙামাটি সদর এবং কাপ্তাই উপজেলার বাসিন্দা। 

রাঙামাটি জেলায় মোট আইসোলেশনে আছে ৯ জন বলে জানিয়েছেন রাঙামাটির করোনার ফোকাল পারসন ডাঃ মোস্তফা কামাল। ইতিমধ্যে স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে ১০ জনকে সুস্থ বলে ঘোষণা দিয়েছে। তাবে তাদেরকে স্বাস্থ্য বিধি মেনে চলার পরামর্শ প্রদান করা হয়েছে।

২৮ মে বুধবার সকাল পর্যন্ত রাঙামাটি জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে চট্টগ্রামে পরীক্ষার জন্য মোট নমুনা প্রেরণ ৯৫৮ এর মধ্যে নমুনা সংগ্রহ ৮৩২ জনের। রিপোর্ট বাকী রয়েছে ১২৬ জনের। রাঙামাটিতে করোনা আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ১০ জন।

এদিকে নানিয়ারচর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নুয়েন খীসা জানান, গতকাল পর্যন্ত নানিয়ারচর উপজেলায় ১ জন করোনা রোগী সনাক্ত হয়েছে। করোনা রোগীর ২য় টেষ্ট চট্টগ্রামে পাঠানো হয়েছে। তবে এখনো পর্যন্ত রিপোর্ট হাতে পাওয়া যায়নি। রিপোর্ট হাতে পেলেই তৃতীয় টেষ্ট পাঠানো হবে।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়: