রাঙামাটি । বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ , ৪ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ০৯:২৬, ১৭ জুন ২০২০

রাঙামাটিতে নতুন করে ২১ জন করোনায় আক্রান্ত, মোট আক্রান্ত ১২৬ জন

রাঙামাটিতে নতুন করে ২১ জন করোনায় আক্রান্ত, মোট আক্রান্ত ১২৬ জন

নিজস্ব প্রতিবেদকঃ- গতকাল ২৪ ঘন্টায় রাঙামাটিতে নতুন করে ২১ জন করোনা আক্রান্ত। মোট আক্রান্ত ১২৬ জন। করোনায় আক্রান্ত শিশুর মৃত্যু ও উপসর্গ নিয়ে মারা গেছেন ২ জন। সুস্থ হয়েছে ৫০ জন। এ নিয়ে রাঙামাটিতে করোনায় মারা গেছে ৩ জন।

গতকাল রাতে চট্টগ্রাম ভেটেনারী এন্ড এনিম্যাল সায়েন্স বিশ্ববিদ্যালয় (সিভাসু) থেকে ২৩টি রিপোর্ট এসেছে। তার মধ্যে ১৬ জনে রিপোর্ট পজেটিভ পাওয়া গেছে। 

আজ সকালে আরো ৫ জনের রিপোর্ট পজেটিভ এসেছে। তার মধ্যে কাপ্তাইয়ে ৪ জন এবং রাজস্থলীতে ১ জন বলে জানিয়েছেন করোনার ফোকাল পার্সন ডাঃ মোস্তফা কামাল। 

স্বাস্থ্য বিভাগ সুত্র জানায় রাঙামাটিতে নতুন শনাক্ত রোগীদের মধ্যে রয়েছে রাঙামাটি সদর হাসপাতালের ১ জন ডাক্তার, রাঙামাটি সদরের ভেদভেদীর ৬ জন আনসার সদস্য, সুখীনীলগঞ্জ পুলিশ লাইনের ১ জন, আসমাবস্তী বাসিন্দা ১ জন, শান্তি নগরের ১ জন, কাঠালতলীর ১ জন, দেবাশীষ নগরের ১ জন, কালিন্দপুরের ১ জন, রিজার্ভ বাজারের ১ জন, তবলছড়ির ১ জন এবং কাপ্তাই উপজেলার ৫ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছে।

বর্তমানে রাঙামাটি জেলায় করোনা আক্রান্ত রোগীরা হচ্ছে সদর উপজেলায় মোট আক্রান্ত ৭০ জন, সুস্থ হয়েছেন ৩৩ জন, বর্তমানে আক্রান্তের সংখ্যা রয়েছে ৩৫ জন। বাঘাইছড়িতে আক্রান্ত ২ জন। লংগদুতে মোট আক্রান্ত ৫ জন, সুস্থ হয়েছে ৪ জন বর্তমানে আক্রান্ত রয়েছে ১ জন। বরকলে এখনো পর্যন্ত কোন রোগী শনাক্ত হয়নি। জুরাছড়িতে আক্রান্তের সংখ্যা হচ্ছে ৬ জন, সুস্থ হয়েছেন ৬ জন। বর্তমানে কোন রোগী নেই। বিলাইছড়ি উপজেলায় মোট আক্রান্ত হয়েছে ২ জন, সুস্থ হয়েছে ২ জন, বর্তমানে কোন রোগী নেই। রাজস্থলীতে মোট আক্রান্তের সংখ্যা হচ্ছে ২ জন, সুস্থ হয়েছে ১ জন। কাপ্তাই উপজেলায় মোট আক্রান্ত ২৭ জন, বেশ কয়েক জনের দ্বিতীয় টেষ্ট নেগেটিভ পাওয়া গেছে। এখনো পর্যন্ত কোন রোগী সুস্থ হয়নি। কাউখালী উপজেলায় মোট আক্রান্ত ১০ জন, সুস্থ হয়েছে ৩ জন, বর্তমানে রোগী রয়েছে ৭ জন। নানিয়ারচর উপজেলায় মোট আক্রান্ত ১ জন, সুস্থ হয়েছে ১ জন। বর্তমানে কোন রোগী নেই। 

রাঙামাটি জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী বর্তমানে আইসোলেশনে রয়েছেন ২৩ জন। কোয়ারেন্টাইনে রয়েছেন ১৯৫ জন এবং সুস্থ হয়েছেন ৫০ জন। বর্তমানে করোনা আক্রান্ত রয়েছে ৬৯ জন। মারা গেছে ৩ জন।

আলোকিত রাঙামাটি