রাঙামাটি । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১

ইমতিয়াজ ইমন (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৪:১০, ১৯ এপ্রিল ২০২১

রাঙামাটিতে পাঁচশত পরিবারের মাঝে মানবিক সহায়তা প্রদান

রাঙামাটিতে পাঁচশত পরিবারের মাঝে মানবিক সহায়তা প্রদান
ছবি:- আলোকিত রাঙ্গামাটি 

ইমতিয়াজ ইমন (সদর) প্রতিনিধিঃ- বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চলের নির্বাহী চেয়ারম্যান পবন চৌধুরী বলেন, কোভিট ১৯ জনিত যে সমস্যা এটি কোন সমাজ বা রাষ্ট্র ভিত্তিক নয়, এটি একটি গ্লোবাল সমস্যা। সারা পৃথিবী এই সমস্যাটির সামাজিক অর্থনৈতিক স্বাস্থ্যগত চ্যালেঞ্জগুলো মোকাবেলা করছে। বাংলাদেশ ও তার ব্যতিক্রম নয়, আমরাও এই সমস্যার মোকাবেলা করছি।

তিনি বলেন, পার্বত্য চট্টগ্রামে আগে কোন পিসিআর ল্যাবরেটরির সুবিধা ছিলো না, তা বর্তমানে করা হয়েছে। সরকারের যে এই অঞ্চলের প্রতি নজর আছে এটি তারই প্রমান। তিনি আরো বলেন, এই পার্বত্য জেলা রাঙামাটির প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ খুবই সুন্দর ভাবে করোনা মোকাবেলা করছে বলে তিনি মন্তব্য করেন।

সোমবার (১৯ এপ্রিল) রাঙামাটি জেলার পাঁচ শতাধিক পরিবারের মাঝে ত্রাণ সহায়তা প্রদান কার্যক্রমের উদ্বোধন করতে গিয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান পবন চৌধুরী এ কথা বলেন। 

চট্টগ্রাম টি কে গ্রুপের সৌজন্যে রাঙামাটি সার্কিট হাউসে মানবিক সহায়তা প্রদানকালে অন্যান্যের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মো. মামুন, রাঙামাটি সিভিল সার্জন বিপাশ খীসা, সদর উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা তুজ জোহরা উপমা প্রমুখ।

মানবিক সহায়তার মধ্যে ছিলো- নগদ পাঁচশত টাকা, চাল ১০ কেজি, ডাল ১ কেজি, তেল ১ লিটার।
 

আলোকিত রাঙামাটি