রাঙামাটি । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৬:০৩, ১ মার্চ ২০২১

রাঙামাটিতে ‘পুলিশ মেমোরিয়াল ডে’ পালিত

রাঙামাটিতে ‘পুলিশ মেমোরিয়াল ডে’ পালিত

ছবিঃ সংগৃহীত


শম্পু বাহাদুর থাপা, প্রতিনিধিঃ- কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে রাঙামাটি জেলা পুলিশের উদ্যোগে ‘পুলিশ মেমোরিয়াল ডে- ২০২১’ উদযাপন করা হয়েছে।​​

আজ সোমবার (০১ মার্চ) দিবসটি উপলক্ষে রাঙামাটি পার্বত্য জেলায় বসবাসরত কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের পরিবারকে সাথে নিয়ে অস্থায়ী স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ, স্যালুট জানিয়ে সম্মান প্রদর্শন করেন রাঙামাটি জেলার পুলিশ সুপার মীর মোদ্‌দাছ্ছের হোসেন।

 

 

এ সময় পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত সম্মাননা প্রদান অনুষ্ঠানে, পুলিশ সুপার জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের পরিবারের খোঁজখবর নেন এবং যেকোন প্রয়োজনে পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

 

 

পরে রাঙামাটি জেলা পুলিশের পক্ষ থেকে জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের পরিবারকে ফুলেল শুভেচ্ছা ও উপহার সামগ্রী প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ ছুফি উল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মারুফ আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তাপস রঞ্জন ঘোষ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মাঈন উদ্দিন চৌধুরী সহ রাঙামাটি জেলা পুলিশের ঊর্ধ্বতন অফিসার ও সদস্যবৃন্দ।

আলোকিত রাঙামাটি