রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

নিজস্ব প্রতিবেদকঃ-

প্রকাশিত: ১১:১১, ২৪ ফেব্রুয়ারি ২০২১

রাঙামাটিতে বিয়ের প্রলোভনে নারীকে ধর্ষণ, ইউপি চেয়ারম্যান কারাগারে

রাঙামাটিতে বিয়ের প্রলোভনে নারীকে ধর্ষণ, ইউপি চেয়ারম্যান কারাগারে
অভিযুক্ত মামুনুর রশিদ

নিজস্ব প্রতিবেদকঃ- বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে করা মামলায় রাঙামাটির বরকল উপজেলার ভুষণছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মামুনুর রশিদকে কারাগারে পাঠিয়েছে আদালত।

মঙ্গলবার বিকেলে জেলা দায়রা জজ আদালতের নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনালের বিচারক নুরুল ইসলাম এ নির্দেশ দেন।

আদালত সূত্রে জানা গেছে, বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে গত ২৬ জুন ভুক্তভোগী নারী বরকল থানায় ধর্ষণ মামলা করেন। আদালতের সমন জারি হলে উচ্চ আদালত থেকে জামিন নেন বরকলের ভুষণছড়া ইউপি চেয়ারম্যান ও যুবলীগ নেতা মামুনুর রশিদ। কিন্তু উচ্চ আদালত নিম্ন আদালতে আত্মসমর্পণ করতে বললেও অভিযুক্ত চেয়ারম্যান দীর্ঘদিন আত্মগোপনে ছিলেন।

মঙ্গলবার বিকেলে জেলা দায়রা জজ আদালতের নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনালের বিচারক নুরুল ইসলামের আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে আদালত জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

ওসি আনোয়ার হোসেন খান বলেন, মঙ্গলবার বিকেলে জেলা দায়রা জজ আদালতের নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনালের বিচারক নুরুল ইসলামের আদালতে আত্মসর্মপণ করে জামিন আবেদন করলে আদালত নামঞ্জুর করে কারাগারে পাঠায়।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়