রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৬:৩০, ১২ নভেম্বর ২০২০

রাঙামাটিতে মাস্ক পরতে সচেতনা সৃষ্টিতে মানববন্ধন কর্মসূচি পালিত

রাঙামাটিতে মাস্ক পরতে সচেতনা সৃষ্টিতে মানববন্ধন কর্মসূচি পালিত

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ রুখতে ও এর প্রকোপ থেকে সচেতনা সৃষ্টিতে রাঙামাটি শহরে মাস্ক পরার লক্ষে ভলেন্টিয়ার ফর বাংলাদেশ এর উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) সকালে শহরের ব্যস্ততম বনরুপা বাজার এলাকায় মানুষকে সচেতনা লক্ষে প্লেকার্ড ও ফেষ্টুন নিয়ে ঘন্টাব্যাপী মানবন্ধন কর্মসূচী ও যাদের মাস্ক নেই তাদের মাস্ক বিতরণ করা হয়।

এ সময় ভলেন্টিয়ার ফর বাংলাদেশ রাঙামাটি শাখার সভাপতি জহিরুল ইসলাম, মহি উদ্দীন আকাশ, মৌতুশি কর্মকার তুশুসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সংগঠন থেকে জানানো হয়, করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ রুখতে মাস্কের ব্যবহার নিশ্চিতে রাঙামাটিবাসীকে সচেতন করতে এই পরিকল্পনা তৈরি করে তারা। আমরা সবাই যদি মাস্ক ব্যবহার না করি তা হলে আমার বা আমার পরিবার কেউ নিরাপদে থাকবে না। তাই কর্মসূচির মাধ্যমে সচেতনতার বার্তা ছড়িয়ে পড়বে এবং মাস্ক পরিধানের হার বৃদ্ধি পাবে। আমরা চাই করোনার দ্বিতীয় ঢেউ থেকে সবাই রক্ষা পাক।

সংগঠনের কর্মীরা আরো বলেন, মন্ত্রিপরিষদ বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের নির্দেশনা অনুযায়ী কোভিড-১৯ সংক্রমণের সম্ভাব্য দ্বিতীয় ওয়েভ মোকাবিলায় মাস্ক পরিধান বাধ্যতামূলক করার জন্য স্থানীয় প্রশাসনের উদ্যোগের প্রচারণার অংশ হিসেবে এই কর্মসূচি পালন করা হয়েছে।

অপরদিকে একই সংগঠনের উদ্যোগে শহরের তবলছড়ি বাজার এলাকায় মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। সেখানেও যারা মাস্ক পরেননি তাদের মাস্ক বিতরণ করেন সংগঠনটি।

আলোকিত রাঙামাটি

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়