রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১৫:০৪, ২৪ মার্চ ২০২০

রাঙামাটিতে যানবাহন সহ বিভিন্ন এলাকায় জীবাণুনাশক স্প্রে

রাঙামাটিতে যানবাহন সহ বিভিন্ন এলাকায় জীবাণুনাশক স্প্রে

রাঙামাটি সদর প্রতিনিধিঃ- রাঙামাটি জেলা প্রশাসনের উদ্যোগে জেলা প্রশাসক কার্যালয় চত্বরে যানবাহন সহ বিভিন্ন এলাকায় জীবাণুনাশক স্প্রে করা হয়েছে। 

রাঙামাটি জেলা প্রশাসক এ,কে,এম মামুনুর রশিদ ও রাঙামাটি জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা, ম্যাজিষ্ট্রেটরা স্প্রে কার্যক্রমে অংশ গ্রহণ করেন।

রাঙামাটি জেলা প্রশাসক এ,কে,এম মামুনুর রশিদ রাঙামাটি সকল অফিস আদালতের সামনে নিজ নিজ দায়িত্ব এই স্প্রে করে দেয়ার জন্য সকলের প্রতি আহবান জানাণ। 

তিনি বলেন, সকলেই যদি নিজ নিজ জায়গা থেকে একটু সচেতন হওয়া যায় তাহলে করোনা ভাইরাস থেকে দেশবাসীকে মুক্ত করতে পারা যাবে। 

এছাড়া আগামী ২৬ মার্চ থেকে রাঙামাটিতে জনগণের অবাদ চলাচল বন্ধ সহ সকল মানুষকে নিজ নিজ বাস ভবনে থাকার অনুরোধ জানিয়েছেন জেলা প্রশাসক এ,কে,এম মামুনুর রশিদ।

জেলা প্রশাসক বলেন, গণ পরিবহন বন্ধ করার কোন নির্দেশনা না আসলেও রাঙ্গামাটি-ঢাকা সরাসরি বাস চলাচলে আমরা নিষেধাজ্ঞা জারী করতে পারি।

তিনি বলেন, রাঙামাটিতে আমাদেরও প্রতিনিয়ত মোবাইল টিম অব্যাহত রয়েছে। রাঙামাটিতে হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদেরকে আরো বেশী সচেতন করতে প্রতিনিয়ত বাড়ী বাড়ী গিয়ে কার্যক্রম চালানো হচ্ছে।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়