রাঙামাটি । মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ , ৯ বৈশাখ ১৪৩১

ইমতিয়াজ ইমন (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ২৩:২২, ৯ মে ২০২১

রাঙামাটিতে রমজান উপলক্ষে অসহায়দের মাঝে ছাত্রলীগের ইফতার বিতরণ

রাঙামাটিতে রমজান উপলক্ষে অসহায়দের মাঝে ছাত্রলীগের ইফতার বিতরণ
ছবি:- আলোকিত রাঙ্গামাটি 

ইমতিয়াজ ইমন (সদর) প্রতিনিধিঃ- কোভিড-১৯ এর মহামারি ঠেকাতে লকডাউন চলাকালীন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ও কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে কর্মহীন, দুঃস্থ ও সমাজের সুবিধাবঞ্চিত ২০০ জন মানুষের মাঝে পবিত্র রমজান উপলক্ষে ইফতার বিতরণ করছে রাঙামাটি জেলা ছাত্রলীগ।

রবিবার (০৯ মে) বিকাল ৫টায় শহরের বাণিজ্যিক এলাকা বনরুপা জামে মসজিদের সামনে রাঙামাটি জেলা ছাত্রলীগের উদ্যোগে কর্মহীন ও দু:স্থদের মাঝে এ ইফতার বিতরণ করা হয়। এ সময় রাঙামাটি জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন ও সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা উপস্থিত থেকে শহরের কর্মহীন ও দু:স্থদের মাঝে এ ইফতার সামগ্রী তুলে দেন।

ইফতার বিতরণ শেষে আব্দুল জব্বার সুজন বলেন, ‘দেশের যেকোনো সংকটময় সময়ের মতো এবারও করোনা সংকটের শুরু থেকেই কাজ করে যাচ্ছে ছাত্রলীগ। চলমান লকডাউনে পবিত্র রমজান মাসে সারা দেশে অসহায় মানুষের পাশে ছাত্রলীগের নেতাকর্মীরা পাশে দাঁড়িয়েছে। দেশের বিভিন্ন প্রান্তে ছাত্রলীগের নেতাকর্মীরা প্রতিদিন সেহরি ও ইফতারের ব্যবস্থা করছে। অসহায় হতদরিদ্র মানুষ যাতে রমজানে কোনো সংকটে না পড়ে, সেজন্য ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে প্রতিদিন ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।’

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা বলেন, ‘বর্তমান করোনা সংকটে চলমান লকডাউনে অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছেন। ছাত্রলীগের একজন সক্রিয় কর্মী হিসেবে তাদের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। আজকে পবিত্র রমজান মাসে আমরা প্রধানমন্ত্রীর পক্ষ থেকে কর্মহীন ও শ্রমজীবী মানুষের মধ্যে ২০০ প্যাকেট ইফতার বিতরণ করেছি। ভবিষ্যতেও এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।’

ইফতার বিতরণ কর্মসূচিতে রাঙামাটি জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরফান আলী, সহ-সভাপতি শিমুল দাশ, সহ-সভাপতি কলিম আহমেদ, সহ-সভাপতি ফোরকান আহমেদ নাফিজ, যুগ্ম-সম্পাদক মহিউদ্দিন লিমন বাবু, সাংগঠনিক সম্পাদক নাজমুল হক বাবু, মানব সম্পদ বিষয়ক সম্পাদক নবীর হোসেন, আইন বিষয়ক সম্পাদক সাইদুজ্জামান পাপ্পু, উপ-গণযোগাযোগ ও উন্নয়ন সম্পাদক শাহ আলম, সহ সম্পাদক আনোয়ার হোসেন কায়সার, সদস্য দীপংকর দে প্রমুখ উপস্থিত ছিলেন।

আলোকিত রাঙামাটি